Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

West Bengal Municipal Election: আসানসোলে পুরভোটের প্রচারে পুলিশের সঙ্গে বিবাদে দিলীপ, অভিযোগ করোনাবিধি ভাঙার

দিলীপ অবশ্য দাবি করেন, রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশ মেনে ৫ জনকে নিয়েই তিনি প্রচার করছেন। দু’জন বিধায়ক দু’জন প্রার্থী এবং তিনি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ১১ জানুয়ারি ২০২২ ১৮:৪৪
পুলিশের সঙ্গে বিতণ্ডায় দিলীপ ঘোষ।

পুলিশের সঙ্গে বিতণ্ডায় দিলীপ ঘোষ।
নিজস্ব চিত্র।

আসানসোলে পুরভোটের প্রচারে এসে পুলিশের সঙ্গে বচসা এবং ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়লেন বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার কুলটি বিধানসভা এলাকায় অন্তর্গত বরাকর এলাকায় আসানসোল পুরনিগমের ৬৬, ৬৭, ৬৮ এবং ৭১ নম্বর ওয়ার্ডের নির্বাচনী প্রচারে এসেছিলেন দিলীপ। ৬৬ এবং ৬৭ নম্বর ওয়ার্ডে প্রচারের সময় তাঁর সঙ্গে বিজেপি-র বেশ কয়েক জন কর্মী-সমর্থক ছিলেন বলে অভিযোগ। কোভিড বিধি অমান্যের অভিযোগ পুলিশ তাঁকে আটকায়। শুরু হয় বচসা। সে সময় তিনি কার্যত পুলিশকে ধাক্কা মেরে চলে যান বলে অভিযোগ।

দিলীপ অবশ্য দাবি করেন, রাজ্য নির্বাচন কমিশনের নির্দেশ মেনে ৫ জনকে নিয়েই তিনি প্রচার করছেন। দু’জন বিধায়ক দু’জন প্রার্থী এবং তিনি। তাঁর কথায়, ‘‘সাধারণ মানুষ যদি বেরিয়ে পড়েন, তা হলে আমি কী করব।’’ শেষ পর্যন্ত বরাকর-কুলটি ঘুরে বিজেপি নেতা সুব্রত মিশ্রে‌র বাড়িতে দুপুরে বিশ্রাম করেন দিলীপ।

Advertisement

মঙ্গলবারের ঘটনা প্রসঙ্গে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, ‘‘বিজেপি যা করছে, তা মোটেই ঠিক নয়। বিভিন্ন ওয়ার্ডের মানুষদের একত্রিত করে এলাকায় ভিড় বাড়াচ্ছে। আমরা এক একটা ওয়ার্ডেই সেই ওয়ার্ডের কর্মী-সমর্থকদের নিয়ে বিজেপি-র চেয়ে বেশি ভিড় করতে পারি। কিন্তু এই সময়ে তা করা উচিত নয়। বিধানসভা ভোটের সময় বহিরাগতদের নিয়ে এসেছিল বিজেপি। ফের যদি সেই চেষ্টা করে, তা আমরা রুখে দেব। কড়া ভাবে মোকাবিলা করব। কোনও ভাবেই বহিরাগতদের এনে ভোট করাতে দেব না বিজেপি-কে।’’

আরও পড়ুন

Advertisement