Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shanti Prasad Sinha

Bengal SSC scam: চার ঘণ্টা ধরে সিবিআইয়ের তল্লাশি, এসএসসি মামলায় শান্তিপ্রসাদের সম্পত্তিতে নজর

এসএসসি নিয়োগ কমিটির প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ। তাঁর এবং তাঁর আত্মীয়দের সম্পত্তি কোথায় রাখা আছে তা খতিয়ে দেখা হচ্ছে।

শান্তিপ্রসাদ সিংহ।

শান্তিপ্রসাদ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৪:০৫
Share: Save:

শান্তিপ্রসাদ সিংহের সম্পত্তির খোঁজ নিতে তাঁর বাড়িতে পৌঁছল সিবিআই। বৃহস্পতিবার সকালেই এসএসসি নিয়োগ সংক্রান্ত উপদেষ্টা কমিটির প্রাক্তন চেয়ারম্যান শান্তিপ্রসাদের বাড়িতে পৌঁছে যান সিবিআই গোয়েন্দারা। সার্ভে পার্কে এসএসসি কমিটির প্রাক্তন কর্তার বাড়িতে সিবিআইয়ের পাঁচ সদস্যের গোয়েন্দা দল তল্লাশি শুরু করে। তার পর থেকে দুপুর দু’টো পর্যন্ত প্রায় চার ঘণ্টা কেটে গেলেও শান্তিপ্রসাদের বাড়ি থেকে গোয়েন্দাদের বেরোতে দেখা যায়নি।

সূত্রের খবর, শান্তিপ্রসাদের সম্পত্তি এবং তাঁর আত্মীয়দের সম্পত্তির নথির খোঁজে তল্লাশি চালাচ্ছেন সিবিআই গোয়েন্দারা। তাঁদের সঙ্গে মহিলা গোয়েন্দাও রয়েছেন। গত চার ঘণ্টায় শান্তিপ্রসাদের বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও খবর।

এর আগে এসএসসি দুর্নীতি মামলায় শান্তিপ্রসাদকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছিল সিবিআই। পরে তাঁর সম্পত্তির নথি চাওয়া হলে সেই নথিও জমা দেন তিনি। এসএসসির নিয়োগ নিয়ে কোটি কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে উপদেষ্টা কমিটির বিরুদ্ধে। কমিটির প্রাক্তন চেয়ারম্যানের কোথায় কী সম্পত্তি রয়েছে, তাঁর পরিবারের বাকি সদস্যদের নামে কী সম্পত্তি রয়েছে, তারই নথির খোঁজ চালানো হচ্ছে বলে সিবিআই সূত্রে খবর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Shanti Prasad Sinha CBI Assets
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE