Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rain Forecast

মহালয়ার আগে আবার বৃষ্টি? কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বর্ষণের পূর্বাভাস, ভারী বৃষ্টি উত্তরে

হাওয়া অফিস সূত্রে খবর, শুক্রবার কলকাতা ও দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। জলপাইগুড়ি ও কালিম্পঙে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি।

শহরে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস।

শহরে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০৯:২৬
Share: Save:

রোদ ঝলমলে আকাশ দিয়ে শুক্রবারের সকাল শুরু হয়েছে কলকাতায়। তবে বেলা গড়ালেই ভোল পাল্টাতে পারে শহরের আকাশের। দিনভর বিক্ষিপ্ত ভাবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বৃষ্টি হতে পারে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর।

হাওয়া অফিস সূত্রে খবর, শুক্রবার কলকাতা ও দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে মহালয়ার আগে আপাতত ভারী বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। যার জেরে অনেকটাই স্বস্তি পেয়েছেন পুজো উদ্যোক্তা থেকে সাধারণ মানুষ। একেবারে দোরগোড়ায় পুজো। এই পরিস্থিতিতে ভারী বর্ষণ হলে সমস্যা হতে পারে।

তবে, দক্ষিণবঙ্গে না হলেও উত্তরবঙ্গে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। শুক্রবার জলপাইগুড়ি ও কালিম্পঙে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করেছে আবহাওয়া দফতর। দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, দুই দিনাজপুর, মালদায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। শনিবার জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ারে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

শুক্রবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের কাছে। সর্বনিম্ন তাপমাত্রা ছুঁতে পারে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

weather Raining Weather News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE