Advertisement
২০ এপ্রিল ২০২৪
Attack

আমেরিকায় তরুণীর ‘হঠাৎ’ আক্রমণে জখম পাঁচ

পুলিশ জানিয়েছে, কম করেও পাঁচ জনের উপর হামলা চালিয়েছেন ডেনিস। তাঁদের মধ্যে বেশির ভাগই মহিলা। তাঁদের সকলেরই বয়স ১৯ থেকে ৩৪ বছরের কোঠায়।

An image of the attack

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে প্রহারের এই ছবি। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শিকাগো শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ০৮:৫০
Share: Save:

পথচারীদের বেসবল ব্যাট দিয়ে এলোপাথাড়ি মারছেন এক তরুণী। এমনকি সেই মার থেকে বাদ পড়ছেন না প্যারাম্বুলেটর ঠেলে নিয়ে যাওয়া মায়েরাও! সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিয়োয় দেখা যাচ্ছে এমনটাই। যা দেখে স্তম্ভিত নেটিজ়েনরা। আমেরিকার শিকাগোতে গত ৭ মে থেকে ৯ মে পর্যন্ত কার্যত টানা তিন দিন হামলা চালিয়ে গিয়েছিলেন ভিডিয়োর ওই তরুণী, আক্রান্তদের কাছ থেকে অভিযোগ পেয়ে শেষ পর্যন্ত তাঁকে গ্রেফতার করে পুলিশ। বছর ২৬-এর ওই তরুণীর নাম ডেনিস সোলোরজ়ানো। তাঁর বিরুদ্ধে অহেতুক হামলার একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার তাঁকে আদালতে পেশ করা হয়।

পুলিশ জানিয়েছে, কম করেও পাঁচ জনের উপর হামলা চালিয়েছেন ডেনিস। তাঁদের মধ্যে বেশির ভাগই মহিলা। তাঁদের সকলেরই বয়স ১৯ থেকে ৩৪ বছরের কোঠায়। নিজের সাদা গাড়ি করে হামলার স্থানে আসতেন ডেনিস, তার পর ব্যাট হাতে নেমে চালাতেন আক্রমণ। এক জন অভিযোগ জানিয়েছেন, ডেনিস তাঁকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে মারধর করেছেন। জামা ছিড়ে আঁচড়েও দিয়েছেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ডেনিসের কোনও পূর্ব অপরাধের নজির নেই। ঠিক কী কারণে তাঁর এই আচরণ, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Young Woman usa Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE