Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
London

অপারেশন টেবল থেকে ফিরে প্রৌঢ় জানতে পারলেন বড়লোক হয়ে গিয়েছেন

উইনি যেন এত ক্ষণ অপেক্ষা করে বসেছিলেন, কখন কথা হবে পিটারের সঙ্গে। কারণ আগের দিন তাঁর কাটা লটারিতে বড় পুরস্কার জিতে গিয়েছেন তিনি।

শাটারস্টক থেকে নেওয়া প্রতীকী চিত্র।

শাটারস্টক থেকে নেওয়া প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ২১:৪১
Share: Save:

লন্ডনের বাসিন্দা পিটার স্মিথ। হার্ট অ্যাটাক হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন, অপারেশন টেবল থেকে ফিরে এসে শোনেন তাঁরা বড়লোক হয়ে গিয়েছেন। ভাবছেন এ আবার কেমন করে সম্ভব? এমনই এক ঘটনা সামনে এল। তবে এ ক্ষেত্রে পিটার তাঁর স্ত্রীর হাত ধরে বড়লোক হয়ে যান।

Advertisement

শুক্রবার পিটারের স্ত্রী উইনি একটি লটারির টিকিট কাটেন, যার ফল বেরোয় প্রতি শনিবার। আর শনিবার সকালের দিকেই পিটারের হার্ট অ্যাটাক হয়। তাঁকে কিংস কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। করোনা বিধির জন্য উইনি পিটারের সঙ্গে যেতে পারেননি। অ্যাম্বুল্যান্স এসে পিটারকে নিয়ে যায়।

হাসপাতালে চিকিত্সকেরা পরীক্ষা করার পর তাঁর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। অস্ত্রোপচার সফল হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই জ্ঞান ফিরে আসে পিটারের। জ্ঞান ফেরার পর তাঁর যোগাযোগ হয় স্ত্রীর সঙ্গে। আর উইনি যেন এত ক্ষণ অপেক্ষা করে বসেছিলেন, কখন কথা হবে পিটারের সঙ্গে। কারণ আগের দিন তাঁর কাটা লটারিতে বড় পুরস্কার জিতে গিয়েছেন তিনি। পিটারের শরীরিক অবস্থার খোঁজ নেওয়ার পরেই উইনি লটারি জেতার খবর দেন তাঁকে।

আরও পড়ুন: মৎস্যজীবীদের জন্য এফএম রেডিয়ো স্টেশন চালু করলেন আর এক মৎস্যজীবী

Advertisement

আরও পড়ুন: যমজ বোন জন্মদিনে একই হাসপাতালে দুই মেয়ের জন্ম দিলেন

উইনি জানান, তিনি শুক্রবার যে লটারি কেটেছিলেন মাত্র ৫০ টাকা দিয়ে, সেই টিকিটে ২৪ লাখ টাকা পুরস্কার জিতে গিয়েছেন। পিটার জানিয়েছেন অস্ত্রপচারের ধাক্কা কাটিয়ে ওঠার পর এমন একটা আনন্দের খবর শুনে তিনি এমনিই সুস্থ বোধ করছেন। সামনের বছর তাঁদের ৫০তম বিবাহবার্ষিকী। সেই আনন্দের সঙ্গে যোগ হয়েছে তাঁদের এই বড়লোক হওয়ার খবর। তাই তাঁরা চান এই বিবাহ বার্ষিকী সবাইকে নিয়ে বড় করে উদ্‌যাপন করতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.