Advertisement
২৩ এপ্রিল ২০২৪
canada

ক্যামেরা চালু হতেই জুম বৈঠকে ধরা পড়লেন কানাডার বিবস্ত্র সাংসদ! টুইটে চাইলেন ক্ষমা

এরকম ঘটনা কি আর জুম বৈঠকেই আটকে রাখা যায়! স্ক্রিন শট নিয়ে সমাজমাধ্যমে ভাইরাল করেও দিয়েছে সেই ছবি।

উইলিয়াম আমোস। ছবি: টুইটার।

উইলিয়াম আমোস। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
কানাডা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৭:৪১
Share: Save:

জুম কলে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন চরম অস্বস্তিতে পড়লেন কানাডার এক সাংসদ। দুর্ঘটনাবশত তাঁর ল্যাপটপের ক্যামেরা চালু হয়ে যায় এবং আপাদমস্তক বিবস্ত্র ওই সাংসদকে দেখে ফেলেন বৈঠকে হাজির সমস্ত সদস্যই। কোনওক্রমে হাতে থাকা মোবাইল দিয়ে সম্ভ্রম বাঁচান তিনি।
এরকম ঘটনা কি আর জুম বৈঠকেই আটকে রাখা যায়! উপস্থিত সদস্যদের মধ্যে কেউ মুহূর্তে স্ক্রিন শট নিয়ে সমাজমাধ্যমে ভাইরাল করেও দিয়েছেন সেই ছবি। এমন দায়িত্বজ্ঞানহীন কাজের জন্য পরে টুইট করে সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি এবং কী ভাবে এই ঘটনা ঘটল তা-ও জানিয়েছেন।
কানাডা পার্লামেন্টের সদস্য ওই ব্যক্তির নাম উইলিয়াম আমোস। গত বুধবার হাউস অব কমন্সের সমস্ত সদস্যদের নিয়ে একটি জুম বৈঠক ছিল। বৈঠকে হাজির ছিলেন ওই সাংসদও। বৈঠক চলাকালীন কোনও কারণে তাঁর ল্যাপটপের ক্যামেরা চালু হয়ে যায়। তিনি তখন সম্পূর্ণ বিবস্ত্র ছিলেন। ওই অবস্থাতেই ক্যামেরায় ধরা পড়েন।
যে স্ক্রিন শট শেয়ার হয়েছে তাতে দেখা যাচ্ছে, একটি টেবিলের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। হাতে থাকা মোবাইল ফোন দিয়ে সম্ভ্রব বাঁচানোর চেষ্টায় লিপ্ত। পরে টুইট করে উইলিয়াম লিখেছেন, ‘দুর্ঘটনাবশত ভুল হয়ে গিয়েছে আজ এবং তার জন্য খুব বিব্রত বোধ করছি। জগিং থেকে ফেরার পর আমি তখন পোশাক বদলাচ্ছিলাম সে সময়ই ক্যামেরা চালু হয়ে যায়। আমার সমস্ত সহকর্মীর কাছে এর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। আর কখনও এমন ঘটবে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

canada
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE