Advertisement
২০ মে ২০২৪
Death

Truck accident: বাংলাদেশে ট্রাক দুর্ঘটনায় মৃত্যু অন্তঃসত্ত্বার, পেট ফেটে জন্ম হল শিশুকন্যার

অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে নিয়ে চিকিৎসকের কাছে এসেছিলেন ময়মন সিংহের ত্রিশাল উপজেলার রায়মণি এলাকার বাসিন্দা জাহাঙ্গির আলম।

প্রতীকী ছবি।

সংবাদসংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ০৩:৩১
Share: Save:

অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম (৩২)-কে নিয়ে চিকিৎসকের কাছে এসেছিলেন ময়মন সিংহের ত্রিশাল উপজেলার রায়মণি এলাকার বাসিন্দা জাহাঙ্গির আলম (৪২)। তাঁদের সঙ্গে ছিল ছয় বছরের মেয়ে সনজিদা। কিন্তু রাস্তা পার হতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন তিন জন। দুর্ঘটনাস্থলে রত্নার পেটে ফেটে জন্ম হয় এক শিশু কন্যার। বাংলাদেশের সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার বিকাল তিনটে নাগাদ রত্নার আলট্রাসনোগ্রাফি করার জন্য ত্রিশালার একটি বেসকরারি ক্লিনিকে গিয়েছিলেন জাহাঙ্গির। আলট্রাসনোগ্রাফি করার পর ক্লিনিক থেকে বেরিয়ে রাস্তা পার হওয়ার সময়ই কোর্ট ভবন এলাকায় এই দুর্ঘটনা হয়। দুঘর্টনার পর অন্তঃসত্ত্বা রত্নার পেট ফেটে গিয়ে বেরিয়ে আসে শিশুকন্যাটি। তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত সুস্থ আছে নবজাতক। তার হাতে আঘাত লেগেছে। তবে আর কোনও গুরুতর সমস্যা নেই। নবজাতকের চিকিৎসার জন্য রবিবার একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE