Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tenant

মন্থর ওয়াই-ফাই, গেম খেলায় সমস্যা, সিঙ্গাপুরে বাড়িওয়ালিকে গলা টিপে খুনের চেষ্টা যুবকের

যে বাড়িতে লি জ়িন ভাড়া থাকেন, সেখানে ওয়াই-ফাই-এর গতি কম। এতে গেম খেলতে সমস্যায় পড়েন লি। তা থেকেই ক্ষুব্ধ হয়ে তিনি প্রৌঢ়া বাড়িওয়ালির গলা টিপে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৯:২২
Share: Save:

চিনের বাসিন্দা লি জ়িন কর্মসূত্রে থাকেন সিঙ্গাপুরে। সেখানেই একটি হোটেলে চাকরি তাঁর। সেই লিকেই এখন হাজতবাস করতে হচ্ছে। যে কারণে তিনি জেলে, তা শুনলে যে কেউ অবাক হবেন, হলফ করে বলা যায়।

অভিযোগ, যে বাড়িতে লি ভাড়া থাকেন, সেই বাড়িতে ওয়াই-ফাই-এর গতি অত্যন্ত কম। তার ফলে গেম খেলতে গিয়ে সমস্যায় পড়ছেন লি। ৬১ বছরের বাড়িওয়ালি বার বার বলেও কাজের কাজ হয়নি। তাই রাগের মাথায় প্রৌঢ়াকে গলা টিপে মারার চেষ্টা করেছেন লি। সেই সময় অপর ভাড়াটে উপস্থিত হওয়ায় প্রৌঢ়া প্রাণে বেঁচে যান। পুলিশ লিকে গ্রেফতার করে। আদালত তাঁকে পাঁচ মাসের জেলের সাজা শুনিয়েছে।

গোলমাল শুরু গত ১৬ মে। সে দিন ভাড়াবাড়িতে বসে নিজের মোবাইলে গেম খেলতে মগ্ন ছিলেন লি। কিন্তু ওয়াই-ফাই-এর গতি কম থাকায় মাঝেমাঝেই খেলা থমকে যাচ্ছিল। বেশ কিছু ক্ষণ সে ভাবেই খেলার চেষ্টা করেন লি। কিন্তু ইন্টারনেটের গতি বাড়েনি। রেগে গিয়ে বাড়িওয়ালির কাছে ছুটে যান লি। শুরু হয় দু’জনের বচসা। অভিযোগ, বচসা চলাকালীন পকেট থেকে একটি ১৪ সেন্টিমিটারের ছুরি বার করেন লি। হুমকি দেন, ইন্টারনেটের গতি না বৃদ্ধি পেলে বাড়িওয়ালির পরিবারসুদ্ধ সবাইকে মেরে ফেলবেন তিনি। তার পরেই ছুরি ফেলে ঝাঁপিয়ে পড়েন প্রৌঢ়ার উপর।

ঘটনাচক্রে, ঠিক সেই সময় বাড়িতে ঢোকেন অপর ভাড়াটে। তিনি তড়িঘড়ি লিকে সেখান থেকে সরিয়ে মহিলাকে উদ্ধার করেন। পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে যায় লিকে। আদালত তাঁকে পাঁচ মাসের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tenant arrest wifi Singapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE