Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Horror Movie: ভূতের সিনেমা ভালবাসেন? ১৩টি সিনেমা দেখলে পেতে পারেন এক লক্ষ টাকা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:০০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ভূতের সিনেমা দেখতে ভালবাসেন? তাও আবার একা। গা ছম ছম করা ভূতের ছবি দেখার সুযোগ এনে দিচ্ছে একটি অর্থলগ্নিকারী সংস্থা ‘ফিনান্সবাজ’। শুধু সিনেমা দেখাই নয়, উল্টে সেই দর্শককে ১ হাজার ৩০০ ডলারও (ভারতীয় মুদ্রায় ৯৬ হাজার টাকা) দেবে ওই সংস্থা।

প্রতিযোগীকে ১৩টি ভূতের ছবি দেখতে হবে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত। এই সময়ের মধ্যে প্রতিযোগীকে যে সিমেনাগুলি দেখতে হবে সেগুলি হল— শ, অ্যামিটিভাইল হরর, আ কোয়ায়েট প্যালেস, আ কোয়ায়েট প্যালেস পার্ট ২, ক্যান্ডিম্যান, ইনসিডিয়াস, দ্য ব্লেয়ার উইচ প্রজেক্ট, সিনিস্টার, গেট আউট, দ্য পার্জ, হ্যালোউইন (২০১৮), প্যারানর্মাল অ্যাক্টিভিটি এবং অ্যানাবেল।

সিনেমা দেখবেন প্রতিযোগী আবার তাঁকে নগদ প্রায় লক্ষ টাকা দেওয়াও হবে, বিষয়টি ঠিক কী? ফিনান্সবাজ একটা সমীক্ষা চালাচ্ছে। বড় বাজেটের হরর মুভি দর্শকদের মধ্যে বেশি ভয়ের উদ্রেক করে না কি অল্প বাজেটের হরর মুভি। আর তার জন্যই এই প্রতিযোগিতা বলে দাবি ওই সংস্থার।
কী ভাবে সেই ভয়ের পরিমাপ করা হবে? সংস্থাটি জানিয়েছে, ওই ১৩টি সিনেমা দেখার সময় প্রতিযোগীর হৃদ্‌স্পন্দন মাপার জন্য একটি ফিটবিট বা হার্টরেট মনিটর পরিয়ে দেওয়া হবে। কোন ছবি দেখার সময় কতটা ভয়ের উদ্রেক হচ্ছে, তা পরিমাপ করা হবে প্রতিযোগীর হৃদ্‌স্পন্দনের ভিত্তিতে।

কী ভাবে এই প্রতিযোগিতায় অংশ নিতে হবে তাও জানিয়েছে সংস্থাটি। ২৬ সেপ্টেম্বরের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। ১ অক্টোবর বাছাই প্রতিযোগীর নাম ঘোষণা করা হবে। তাঁকে ইমেলে যোগাযোগ করা হবে। ৪ অক্টোবরের মধ্যে ফিটবিট পাঠিয়ে দেওয়া হবে প্রতিযোগীকে। ৯ অক্টোবর থেকে সিনেমা দেখা শুরু করতে হবে। শেষ করতে হবে ১৮ অক্টোবর। তবে প্রতিযোগীর ন্যূনতম বয়স হতে হবে ১৮। তা হলে আর দেরি কেন, আপনিও হতে পারেন ‘হরর মুভি হার্ট রেট অ্যনালিস্ট’!

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement