Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cardiac Arrest

বাবা-মায়ের সঙ্গে খেতে বসেছিলেন, তাস খেলতে খেলতেই ঢলে পড়লেন ২৬ বছরের তরুণী

সূত্রের খবর, সম্প্রতি পা ভেঙে গিয়েছিল ড্যানিয়েলার। অস্ত্রোপচারও করা হয়েছিল। চিকিৎসকেরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অস্ত্রোপচারের কারণে রক্ত জমাট বেঁধে যায়।

image of daniella

গল্পগুজবের মাঝেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ২৬ বছরের তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ব্রিসবেন শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৬:১০
Share: Save:

বাবা, মা এবং মেয়ে, তিন জন মিলে খেতে বসেছিলেন। খোশগল্প চলছিল। সঙ্গে তাস খেলছিলেন। গল্পগুজবের মাঝেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ২৬ বছরের তরুণী। চিকিৎসকেরা মনে করছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে। অস্ট্রেলিয়ার ব্রিসবেনের ঘটনা।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মৃতের নাম ড্যানিয়েলা ডুচাটেল। গত ২১ মে মারা গিয়েছেন তিনি। সূত্রের খবর, সম্প্রতি পা ভেঙে গিয়েছিল ড্যানিয়েলার। অস্ত্রোপচারও করা হয়েছিল। চিকিৎসকেরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অস্ত্রোপচারের কারণে রক্ত জমাট বেঁধে যায়। তা ক্রমে গিয়ে ফুসফুসের ধমনিতে আটকে যায়। সে কারণে হৃদরোগে আক্রান্ত হন বলে মনে করছেন চিকিৎসকেরা। তবে তাঁরা জানিয়েছেন, ময়নাতদন্তের আগে মৃত্যুর আসল কারণ বলা যাবে না।

জানা গিয়েছে, খাবার টেবিলে ঢলে পড়ার পর ড্যানিয়েলার মা বার বার সিপিআর দেওয়ার চেষ্টা করেন। তাতে লাভ হয়নি। ফেসবুকে মেয়ের মৃত্যুর কথা জানিয়েছেন মা। তিনি লিখেছেন, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার মেয়ে ড্যানিয়েলা জেড ডুচাটেলের মৃত্যু হয়েছে। কবে তাঁর শেষকৃত্য, তা আমরা পরে আপনাদের জানাব। এই ক্ষতি সহ্য করার জন্য একটু সময় দিন।’’

ড্যানিয়েলার এক পারিবারিক বন্ধু শ্যান্তেল লে সমাজমাধ্যমে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। তিনি জানিয়েছেন, এই আর্থিক সাহায্য পেলে ড্যানিয়েলার শেষকৃত্যের খরচ নিয়ে তাঁর পরিবারকে ভাবতে হবে না। তাঁর শোকপালনের সুযোগ পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Cardiac Arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE