Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Viral

করোনা থেকে বাঁচতে মহাকাশচারীর পোশাকে দম্পতি, আপনিও চাইলে বানিয়ে নিতে পারেন

দেখতে ঠিক মহাকাশচারীদের মতো লাগছে। রিও ডি জেনেরিওর সৈকতের কাছে তাঁদের এমন পোশাকে দেখা গেল।

মহাকাশচারীদের মতো পোশাকে ব্রাজিলের দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

মহাকাশচারীদের মতো পোশাকে ব্রাজিলের দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
রিও ডি জেনেরিও শেষ আপডেট: ১৪ জুলাই ২০২০ ১৬:০৯
Share: Save:

করোনার ওষুধ বা টিকা যত দিন না বেরচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাই বাঁচার অন্যতম পথ। কিন্তু তত দিন পর্যন্ত তো আর গোটা পৃথিবীর মানুষ নিজেদের সম্পূর্ণ গৃহবন্দি করে রাখতে পারবেন না। তাই কিছু কিছু দেশে সৈকত, রেস্তরাঁ আস্তে আস্তে সবই খুলছে। তেমনটা দেখা যাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যায় বিশ্বের দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিলেও। তবে অনেক মানুষ নিজেদের বাঁচাতে সামাজিক দূরত্ব মেনেই রাস্তায় বেরিয়েছেন। আর তার জন্য নানান পন্থা অবলম্বন করতে দেখা যাচ্ছে তাঁদের।

Advertisement

সৈকত, রেস্তরাঁ খুললেও মানুষকে যে আগের থেকে আরও বেশি সতর্ক থাকতে হবে, এই পরামর্শ মেনেই মনে হয় এক দম্পতি ব্রাজিলের সমুদ্র সৈকতের দিকে যাচ্ছেন, পরে নিয়েছেন নিজেদের তৈরি 'স্পেস স্যুট'। তাঁদের দেখতে ঠিক মহাকাশচারীদের মতো লাগছে। রিও ডি জেনেরিওর সৈকতের কাছে তাঁদের এমন পোশাকে দেখা গেল।

ড্যানিয়েল রেসেন্ডে নামে এক ইনস্টগ্রাম ইউজারের হ্যান্ডলে ছবিটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ওই দম্পতি মহাকাশচারীদের মতো পোশাকে হেঁটে আসছেন। যদিও তাঁদের হাত খালি, গ্লাভস নেই, তবে মাথায় মহাকাশচারীদের মতোই দেখতে হেলমেটের মতো আচ্ছাদন রয়েছে।

আরও পড়ুন: কলকাতা ও পার্শ্ববর্তী এলাকায় কনটেনমেন্ট জোনগুলি দেখে নিন

Advertisement

আরও পড়ুন: চিনা অ্যাপ নিষিদ্ধ হওয়ার পরই মিমের বন্যা সোশ্যাল মিডিয়ায়

এই দম্পতির নাম, পরিচয়ও জানা গিয়েছে। এঁরা হলেন পেশায় অ্যাকাউনট্যান্ট টেরসিও গালদিনো এবং তাঁর স্ত্রী অ্যালিসিয়া লিমা। তাঁরা নিজেরাই নাকি এই পোশাক বানিয়ে নিয়েছেন। নেটাগরিকরা তাঁদের এই উদ্ভাবনী ক্ষমতার বেশ প্রশংসা করেছেন। আর তাঁদের এমন পোশাকে দেখে আশপাশের লোকজনকেও তাঁদের ছবি তুলতে দেখা গিয়েছে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

দেখুন সেই পোস্ট:

O contador Tércio Galdino e sua esposa, a corretora de imóveis, Alicea fazem sucesso nas orlas cariocas vestidos de astronautas. A roupa foi fabricada pelo próprio Tércio, que teve a ideia após assistir uma reportagem onde o pai se vestiu de dinossauro para encontrar o filho. Rio de Janeiro - 2020 #fotojornalismobrasil #futurapress #covid19 #covidphotobrazil #everydaybrasil #riodejaneiro #rj #errejota #southamerica #landscape #cidademaravilhosa #goodvibes #porainorio #cariocando #carioquissimo #021rio

A post shared by Daniel Resende (@daniel_resende) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.