Advertisement
১৬ মে ২০২৪
Women Harassment

শৌচাগারে উঁকিঝুঁকি! দরজা খুলেই ছুটলেন তরুণী, সংস্থার সিইওকে ধরলেন হাতেনাতে

অভিযুক্ত সিলিকন ভ্যালির এক সংস্থার সিইও পদে দায়িত্বপ্রাপ্ত। অভিযোগ, একটি ক্যাফেতে মহিলাদের শৌচাগারে গিয়ে তিনি দরজার নীচ দিয়ে উঁকি মারছিলেন। সেই সময় তাঁকে দেখে ফেলেন তরুণী।

শৌচাগারের দরজার নীচ দিয়ে সিইও উঁকিঝুঁকি মারছিলেন বলে অভিযোগ।

শৌচাগারের দরজার নীচ দিয়ে সিইও উঁকিঝুঁকি মারছিলেন বলে অভিযোগ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৩:০৯
Share: Save:

সংস্থার শীর্ষকর্তাকে হাতেনাতে ধরলেন তরুণী। শৌচাগারের দরজার নীচ দিয়ে তিনি উঁকিঝুঁকি মারছিলেন বলে অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে ওই শীর্ষকর্তাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনাটি আমেরিকার। ৩৫ বছর বয়সি অভিযুক্ত যুবক সিলিকন ভ্যালির এক সংস্থার সিইও পদে দায়িত্বপ্রাপ্ত। নাম এডুয়ার্ডো মোরেনো। তিনি যে সংস্থায় কাজ করেন, সেখানে ড্রোন প্রস্তুত করা হয়। আমেরিকার নৌসেনায় ড্রোনের জোগান দেয় তাঁর সংস্থা। অভিযোগ, একটি ক্যাফেতে মহিলাদের শৌচাগারে গিয়ে তিনি দরজার নীচ দিয়ে উঁকি মারছিলেন। তাঁকে দেখে ফেলেন তরুণী।

তরুণী জানিয়েছেন, কেউ দরজার নীচ দিয়ে উঁকি মারছেন বলে বুঝতে পেরে দরজা খুলে বেরিয়ে আসেন তিনি। সঙ্গে সঙ্গে অভিযুক্ত পালিয়ে যান। তাঁর পিছনে ধাওয়া করেও তাঁকে ধরতে পারেননি তরুণী। এর পর ক্যাফেতে উপস্থিত অন্যান্য প্রত্যক্ষদর্শী অভিযুক্তকে ধরে ফেলেন।

সেখান থেকেই পুলিশে খবর দেওয়া হয়। উত্তেজিত জনতা তাঁকে পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশের কাছে তরুণী জানিয়েছেন, শৌচাগার থেকেই তিনি চিৎকার করে উঠেছিলেন। দৌড়ে গিয়ে অভিযুক্তের ছবি তোলার চেষ্টাও করেছিলেন। কিন্তু যুবক তাঁর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন। তরুণীর হাত ছাড়িয়ে দৌড়ে পালাতে গেলে অবশেষে অন্যান্যরা তাঁকে ধরে ফেলেন।

অভিযুক্ত যুবক আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন। তিনি আগেও এমন আচরণ করেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Women Harassment arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE