Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Covid test

Covid Test: বলেন কী! কোভিড পরীক্ষার বিল ৪০ লক্ষ টাকা, হাতে পেয়েই ভিরমি খেলেন কর্তা-গিন্নি 

ঘটনাচক্রে একই দিনে ওই প্যাথোলজি ল্যাব থেকে একই পরীক্ষা করিয়েছিলেন ওই ব্যক্তির স্ত্রী। সেই পরীক্ষার বিল হয়েছে প্রায় দেড় লক্ষ টাকা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ১৭:৩৪
Share: Save:

কোভিড পরীক্ষা করিয়েছিলেন ট্র্যাভিস। রিপোর্টও হাতে পেয়েছিলেন। কিন্তু পরীক্ষার রসিদ হাতে পেয়েই জ্ঞান হারানোর মতো অবস্থা হয়েছিল তাঁর। পরীক্ষাকেন্দ্র থেকে যে রসিদ তাঁকে দেওয়া হয়েছিল তাতে লেখা ছিল পরীক্ষার মোট খরচ ৫৪ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় যা ৪০ লক্ষ টাকা)!

ট্র্যাভিস ওয়ার্নার। আমেরিকার ডালাসের বাসিন্দা। কোভিড পরীক্ষার জন্য লিউইসভিলে একটি প্যাথোলজি ল্যাবে গিয়েছিলেন তিনি। সঙ্গে তাঁর স্ত্রীও ছিলেন। তাঁরা পরীক্ষা করান সেখানে। ট্র্যাভিসের দাবি, পরীক্ষার রিপোর্ট নেগেটিভ বেরোয়। কিন্তু তাঁকে সেই পরীক্ষার বিল যখন দেওয়া হয় সেই বিল দেখে ট্র্যাভিস স্তম্ভিত হয়ে যান।

সামান্য কোভিড পরীক্ষার জন্য এত বিল! ৪০ লক্ষ টাকা! বিল হাতে পেয়েই ভিরমি খাওয়ার অবস্থা হয় তাঁর। ঘটনাচক্রে ওই একই দিনে একই প্যাথোলজি ল্যাব থেকে একই পরীক্ষা করান তাঁর স্ত্রী। সেই পরীক্ষার বিল হয় ২ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৪৮ হাজার টাকা)।

কেন এত বিল হল তা নিয়ে ওই প্যাথোলজি ল্যাবের কাছে জবাব চান ট্র্যাভিস। একই পরীক্ষার জন্য দু’রকমের বিল কী ভাবে হল তা নিয়ে কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। বিষয়টি নিয়ে শোরগোল পড়তেই ওই প্যাথোলজি ল্যাব জানায়, বিল তৈরির ক্ষেত্রে সমস্যা হওয়াতেই এমন কাণ্ড ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid test Texas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE