Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নিরাপদ নয় ফেসবুকও, সদর দফতরে ছড়াল বোমাতঙ্ক

হঠাৎই বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে ফেসবুক ইনকর্পোরেটেডের সিলিকন ভ্যালির সদর দফতরে। ফেসবুকের একজন মুখপাত্র মঙ্গলবার জানিয়েছেন যে আচমকা হুমকির পর মেনলো

সংবাদ সংস্থা
১২ ডিসেম্বর ২০১৮ ১২:৪৯
Save
Something isn't right! Please refresh.
ফেসবুকের সদর দফতরে বোমাতঙ্কের হুমকিতে চাঞ্চল্য।

ফেসবুকের সদর দফতরে বোমাতঙ্কের হুমকিতে চাঞ্চল্য।

Popup Close

হঠাৎই বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে ফেসবুক ইনকর্পোরেটেডের সিলিকন ভ্যালির সদর দফতরে। ফেসবুকের একজন মুখপাত্র মঙ্গলবার জানিয়েছেন যে আচমকা হুমকির পর মেনলো পার্কের সদর দফতরের কয়েকটি ভবন খালি করে দেওয়া হয়।

মেনলো পার্ক পুলিশের মুখপাত্র নিকোল অ্যাকার জানান, মঙ্গলবার বিকেল ৪টে ৩০মিনিট নাগাদ ক্যালিফোর্নিয়ায় মেনলো পার্কের ফেসবুক ক্যাম্পাসে বোমা হামলার বিষয়ে নিউইয়র্ক পুলিশের কাছে একটি বেনামি ফোন আসে। ফোন পাওয়ার সঙ্গে সঙ্গেই স্থানীয় কর্তৃপক্ষকে সতর্ক করে দেয় পুলিশ। ২০০ জেফারসন ড্রাইভের একটি ভবন খালি করে দিয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছায় পুলিশের একটি দল, সঙ্গে বম্ব স্কোয়াডও।

যদিও ঘটনাস্থল থেকে কোনও বিস্ফোরক বা সন্দেহজনক কোনও বস্তু পুলিশ পায়নি। প্রাথমিক ভাবে আতঙ্ক ছড়িয়ে পড়লেও, সংস্থার সকলেই নিরাপদেই আছেন বলে জানিয়েছেন সংস্থার মুখপাত্র। তবুও সংস্থা এই ঘটনার দিকে নজর রাখছে বলে সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: অনলাইনে অর্ডার দেওয়া খাবার এ বার পৌঁছে দেবে ড্রোন!

এর আগে মে মাসে সিলিকন ভ্যালিতেই অবস্থিত আরেকটি জনপ্রিয় সংস্থা ইউটিউবের সদর দফতরেও হামলা হয়। হামলাকারী মহিলা গুলি করে আত্মহত্যা করার আগে এলোপাথাড়ি গুলি চালিয়ে আরও তিনজনকে আহত করেছিলেন।

আরও পড়ুন: কোন টুইট করে বেকায়দায় খোদ টুইটার সিইও?



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement