Advertisement
২০ এপ্রিল ২০২৪
Marijuana

জেলবন্দি ছেলেকে খাবারের নামে গাঁজা দিতে গিয়ে পুলিশের হাতে আটক বাবা!

আটক হওয়া গোলাম আখতারের কাছ থেকে পাওয়া গিয়েছে পাঁচ পুরিয়া গাঁজা, ১০ গ্রাম তামাক, একটি কল্কে এবং একটি কাঁচি! পুরো ঘটনায় তাজ্জব পুলিশ।

খাবারের নামে ছেলেকে গাঁজা দিতে গেলেন বাবা!

খাবারের নামে ছেলেকে গাঁজা দিতে গেলেন বাবা! প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫২
Share: Save:

জেলে রয়েছেন ছেলে। তাঁকে বাড়ির খাবার দেওয়ার অনুমতি নিয়ে গাঁজা দিয়ে পুলিশের হাতে আটক হলেন বাবা। সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিযুক্তের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বাংলাদেশের গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে জেলবন্দি নুরুল আখতারকে দেখতে যান তাঁর বাবা গোলাম আখতার। তাঁর সঙ্গে ছিল একটি থলে। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি জানান, ছেলের জন্য বাড়ি থেকে খাবার এনেছেন। কিন্তু চেকপোস্টে গোলামকে তল্লাশি করা হয়। তাতে গোলামের থলি থেকে খাবারের নামে যা বার হয়, তা দেখে কারারক্ষীর চক্ষু চড়কগাছে। গোলামের কাছ থেকে পাওয়া যায় পাঁচ পুরিয়া গাঁজা, ১০ গ্রাম তামাক, একটি কল্কে এবং একটি কাঁচি!

ছেলেকে খাবারের নাম করে কেন গাঁজা দিতে জেলে গেলেন বাবা, তা এখনও জানা যায়নি। তিনি এ বিষয়ে কোনও মন্তব্যও করেননি। পুলিশ বছর ৫৫’র ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে মামলাও রুজু হয়েছে। পুরো ঘটনায় তাজ্জব পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Marijuana Smuggling Jailed Bangladeshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE