Advertisement
০৪ অক্টোবর ২০২২
Tokyo

Shocking video: রেস্তরাঁয় পাতের মধ্যে জেগে উঠল কাঁচা মাছ, ভিডিয়োয় হইচই নেটমাধ্যমে

জাপানের এক রেস্তরাঁয় পরিবেশন করা হল কাঁচা মাছ, প্লেটের মধ্যেই জ্যান্ত হয়ে জেগে উঠল মাছটি। দেখে নিন ভাইরাল ভিডিয়ো।

সংবাদ সংস্থা
টোকিয়ো শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ২৩:৩২
Share: Save:

আপ রুচি খানা। কিন্তু সেই ‘রুচি’-টিই যদি বিপত্তি ঘটায়? তেমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। জাপানের এক রেস্তরাঁয় এক গ্রাহকের পাতে পরিবেশন করা হল মাছের একটি পদ। গ্লাস নুডলস্, বাহারি শাক-সব্জি এবং লেবুর টুকরোর সঙ্গে এই পদটি পরিবেশন করা হয়। কিন্তু চপস্টিক দিয়ে খাওয়া শুরু করতেই ঘটে গেল এক অভাবনীয় ঘটনা। চপস্টিক ছোঁয়াতেই মাছটি মুখ হাঁ করে উঠল। জাপানে কাঁচা মাছ খাওয়ার চল রয়েছে বটে, কিন্তু তাই বলে জ্যান্ত মাছ!

@তাকাহিরো৪৬০১ নামের এক নেটাগরিক ইনস্টাগ্রাম রিলে এই ভিডিয়োটি আপলোড করেছেন। বিপুল পরিমাণে ভাইরাল হওয়া এই ভিডিয়োটি প্রায় ৭.৮ মিলিয়ন মানুষ দেখেছেন এবং ১৭.৬ জন পছন্দ করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, চপস্টিকটি মাছের মুখের সামনে যেতেই মাছটি মুখ হাঁ করে চপস্টিকটি কামড়ে ধরে। গোটা মাছটি কাঁচা অবস্থাতেই ছিল। ভিডিওটি দেখার পর হাজার হাজার মানুষ তাঁদের মতামত জানান। একজন মন্তব্য করেন, ‘এই ধরনের উদ্ভট খাবার আমরা কেনই বা খেতে যাব?’


খাদ্য সম্পর্কিত এরকম অভাবনীয় ঘটনা এর আগেও দেখা গেছে। ইংল্যান্ডের এক বাসিন্দা কেএফসি-র ফ্রায়েড চিকেন বাকেটে একটি গোটা মুরগির মাথা পেয়েছিলেন। ঘটনাটি ভাইরাল হওয়ার পর সংস্থার তরফ থেকে ক্ষমা চাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.