Advertisement
০২ মে ২০২৪
Fish

পদ্মায় জাল ফেলতেই ধরা পড়ল ২১ কেজির কাতলা মাছ, কত দামে বিক্রি হল?

ওই মৎস্যজীবী জানিয়েছেন, কয়েক দিন ধরে নদীতে জাল ফেললেই মাছ উঠছিল। তবে বেশি পাওয়া যাচ্ছিল পাঙাশ মাছ। মঙ্গলবার সকালে তিনি ওই বড় কাতলা মাছটি ধরেন।

মাছটি চড়া দামে বিক্রি করে খুশিতে ডগমগ মৎস্যজীবী।

মাছটি চড়া দামে বিক্রি করে খুশিতে ডগমগ মৎস্যজীবী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৫:০৫
Share: Save:

পেল্লায় চেহারার কাতলা মাছ ধরা পড়ল এক মৎস্যজীবীর জালে। উদ্ধার হওয়া কাতলা মাছটির ওজন প্রায় ২১ কেজি। মঙ্গলবার ভোরে পদ্মা নদীতে এই মাছ ধরেছেন বাংলাদেশের এক মৎস্যজীবী। মাছটি বিক্রিও করেছেন চড়া দামে।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর, মঙ্গলবার সকাল ৬টায় রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে জাল ফেলেছিলেন ইসহাক সর্দার নামে এক মৎস্যজীবী। পরে মাছটি ২৮ হাজার ৩৫০ টাকায় বিক্রি করেছেন তিনি।

ওই মৎস্যজীবী জানিয়েছেন, কয়েক দিন ধরে নদীতে জাল ফেললেই মাছ উঠছিল। তবে বেশি পাওয়া যাচ্ছিল পাঙাশ মাছ। মঙ্গলবার সকালে ওই বড় কাতলা মাছটি ধরেন। দৌলতদিয়া বাজারে ওই কাতলা মাছটি কেজি প্রতি ১৩৫০ টাকা দরে মোট ২৮ হাজার ৩৫০ টাকায় কেনেন ব্যবসায়ী মহম্মদ চান্দু মোল্লা।

তবে মাছটি আবার বিক্রি করবেন বলে জানিয়েছেন ওই ব্যবসায়ী। প্রথম আলোকে তিনি জানিয়েছেন, সে দেশের বিভিন্ন প্রান্তে মাছটি বিক্রির জন্য যোগাযোগ করছেন। কেজি প্রতি ৫০ থেকে ১০০ টাকা লাভ রেখে বিক্রি করা হবে বলে তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fish Bangaldesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE