Advertisement
০৬ মে ২০২৪
US flight

ছেলেকে ফেলে দিতে চান মা! বিমানে ধস্তাধস্তি, হাসপাতালে ভর্তি হলেন এক বিমান কর্মী

বন্দরে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গে ক্রুরা ছুটে এসে ওই মহিলা এবং তাঁর সন্তানকে হাসপাতালে নিয়ে যান। এক বিমানকর্মীও হাসপাতালে ভর্তি হন বলে খবর।

বিমানকর্মীদের সঙ্গে বিতণ্ডা মহিলা যাত্রীর।

বিমানকর্মীদের সঙ্গে বিতণ্ডা মহিলা যাত্রীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শিকাগো শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ২২:১১
Share: Save:

আর একটু পরেই অবতরণ করবে বিমান। হঠাৎ বিমানের মধ্যে চিৎকার। কোলে শিশু নিয়ে উঠে আসছেন এক জন মা। তারস্বরে কাঁদছে ছেলে। বিমান সেবিকারা ওই মহিলাকে বসতে বলতেই রাগে গরগরিয়ে ওঠেন তিনি জানান, কোলের শিশুকে বিমান থেকে ফেলে দেবেন। মুহূর্তের মধ্যে জোর শোরগোল বিমানে। মহিলাকে শান্ত করতে গিয়ে আক্রান্ত হলেন এক বিমান কর্মী। বিমানবন্দরে ইউনাইডেট এয়ারলাইন্সের ওই বিমানটি অবতরণের পর সেই ৩ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর।

সংবাদমাধ্যম সূত্রে খবর, সান ফ্রান্সিসকো থেকে শিকাগো যাচ্ছিল একটি বিমান। সেখানে এক মহিলা হঠাৎ রেগে ওঠেন। নিজের সন্তানকে বিমান থেকে ফেলে দিতে চান তিনি। প্রথমে ওই মহিলা বিমানের পিছনের দিকে হাঁটতে থাকেন। এক বিমানকর্মীকে চিৎকার করে তিনি বলেন, ‘‘এটা কোথায়।’’ তত ক্ষণে আর এক বিমানকর্মী এসে মহিলাকে নিরস্ত্র করতে চান। বলেন, ‘‘দয়া করে নিজের আসনে গিয়ে বসুন।’’ কিন্তু ওই মহিলা যাত্রী তা মানতে চাননি। শুরু হয় বিমানকর্মীদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা। এক জনের সঙ্গে ধস্তাধস্তি করতে বলেন, ‘‘আমি তোমায় মেরে ফেলব।’’ অন্যদেরও অশ্রাব্য কথাবার্তা বলেন বলে অভিযোগ। কোলের শিশুটি তখন কেঁদেই চলেছে।

এ ভাবে বেশ কিছু ক্ষণ গন্ডগোল চলে। পরে বন্দরে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গে ক্রুরা ছুটে এসে ওই মহিলা এবং তাঁর সন্তানকে হাসপাতালে নিয়ে যান। এক বিমানকর্মীও হাসপাতালে ভর্তি হন বলে খবর। পুরো ঘটনার প্রেক্ষিতে বিবৃতি দিয়েছে সংশ্লিষ্ট বিমান সংস্থা। তারা বলে, ‘‘আমরা আমাদের কর্মীদের জন্য গর্বিত যে তাঁরা এমন একটি পরিস্থিতি অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলেছেন। সবার সুরক্ষার দিকে নজর দিয়েছেন।’’ ওই যাত্রীর বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US flight Mother Mother-Son
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE