Advertisement
১১ মে ২০২৪
imran khan

ইমরানকে খুন করতে চাইছে শত্রু দেশের চর! ভারতকে নিশানা পাক স্বরাষ্ট্রমন্ত্রী সানাউল্লার

ওয়াজ়িরাবাদে হামলার পর ইমরান খান প্রকাশ্যে অভিযোগ করেছেন, পাক সেনা, সামরিক গুপ্তচর সংস্থা আইএসআই এবং শাহবাজ শরিফের সরকার তাঁকে খুন করার চক্রান্ত করছে।

ওয়াজিরাবাদে গুলিতে আহত ইমরান খান।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ২০:৪৪
Share: Save:

ইমরান খানকে ‘শত্রু দেশের গুপ্তচর সংস্থা’ খুন করতে চাইছে বলে অভিযোগ করলেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লা। এ ক্ষেত্রে সানাউল্লা নাম না করে ভারতীয় গুপ্তচর সংস্থা ‘র’-এর বিরুদ্ধে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে খুনের ষড়যন্ত্র করার অভিযোগ তুলেছেন বলেই মনে করছেন আন্তর্জাতিক পর্যবেক্ষকদের একাংশ।

ইমরান নিজের অবশ্য ইতিমধ্যেই পাক সেনা এবং পাকিস্তান মুসলিম লিগ(এন)-পাকিস্তান পিপলস পার্টির জোট সরকারের বিরুদ্ধে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগ তুলেছেন। চলতি মাসের গোড়ায় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের লং মার্চ চলাকালীন ওয়াজিরাবাদে ইমরানকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। এর পরেই সরাসরি পাক সামরিক গুপ্তচর সংস্থা আইএসআইয়ের কর্তা তথা মেজর জেনারেল ফয়জল নাসির এবং স্বরাষ্ট্রমন্ত্রী সানাউল্লার বিরুদ্ধে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগ তুলেছিলেন ইমরান।

এর পর ইমরানের অভিযোগ খারিজ করতে সাংবাদিক বৈঠক করেন পাক সেনার জনসংযোগ শাখার ‘ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস’ (আইএসপিআর)-এর প্রধান লেফটেন্যান্ট জেনারেল ইফতিকার বাবর। এই পরিস্থিতিতে ঘটনার প্রায় আড়াই সপ্তাহ পরে নাম না করে ভারতীয় সংস্থার ঘাড়ে সানাউল্লার দোষ চাপানোর চেষ্টা ‘পরিকল্পিত’ বলে মনে করছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা-কর্মীদের অনেকেই। তাঁদের মতে, আবার ইমরানের উপর প্রাণঘাতী হামলা চালাতে পারে পাক সেনা ও সরকার। তাই আগে থেকেই ‘সাফাই’ দিয়ে রাখলেন সানাউল্লা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE