Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Imran Khan: ইমরানের শোওয়ার ঘরে ‘স্পাই ক্যামেরা’ লাগাতে গিয়ে পাকড়াও তাঁরই কর্মী! অভিযোগ নজরদারির

তেহরিক-ই-ইনসাফের দাবি, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের উপর নজরদারি চালানো হচ্ছে। ধৃত কর্মীকে ঘুষ দিয়ে এ কাজ করানো হয়েছে।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ ২৬ জুন ২০২২ ১০:৪১
Save
Something isn't right! Please refresh.
ইসলামাবাদের বাড়িতে ইমরান খানের উপর গুপ্তচরবৃত্তির ছক বানচাল হয়ে গিয়েছে বলে দাবি।

ইসলামাবাদের বাড়িতে ইমরান খানের উপর গুপ্তচরবৃত্তির ছক বানচাল হয়ে গিয়েছে বলে দাবি।
ছবি: সংগৃহীত।

Popup Close

ইমরান খানের শোওয়ার ঘরে ‘স্পাই ক্যামেরা’ লাগাতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন তাঁরই বাড়ির এক কর্মী। পাকিস্তানের সংবাদমাধ্যমে এমন দাবি করল ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। তাদের আরও দাবি, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরানের উপর নজরদারি চালানো হচ্ছে। ওই কর্মীকে ঘুষ দিয়ে এ কাজ করানো হয়েছে।

সূত্রকে উদ্ধৃত করে পাক সংবাদমাধ্যম ‘এআরওয়াই নিউজ’-এর দাবি, ইসলামাবাদের বানি গালায় ইমরানের উপর গুপ্তচরবৃত্তির ছক বানচাল হয়ে গিয়েছে। ইমরানের বাড়ির এক সাফাইকর্মী তাঁর শোওয়ার ঘরে একটি ‘স্পাই ক্যামেরা’ লাগানোর সময় তাঁকে হাতেনাতে ধরে ফেলেন আর এক কর্মচারী। তিনিই নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান। এর পর তাঁকে আটক করা হয়। যদিও পিটিআই নেতা শেহবাজ গিলের দাবি, ওই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

সম্প্রতি ইমরানকে খুন করার গুজবও ছড়িয়েছে পাকিস্তানে। তাঁর জীবনের আশঙ্কা রয়েছে বলে ইতিমধ্যেই আশঙ্কা প্রকাশ করেছেন পিটিআইয়ের বহু নেতা। এই আবহেই পিটিআই চেয়ারম্যান তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরানের কর্মীর উপর চরবৃত্তির অভিযোগও উঠল। এ নিয়ে সরব হয়েছে দলের নেতা শেহবাজ। স্থানীয় সংবাদমাধ্যমে এই ঘটনাকে দুঃখজনক আখ্যা দিয়ে তিনি বলেন, ‘‘জঘন্য ঘটনা। পাক সরকার-সহ সংশ্লিষ্ট সমস্ত এজেন্সিকে বিষয়টি সম্পর্কে অবহিত করা হয়েছে।’’ শেহবাজের দাবি, ‘‘খবর জানতে আমাদের লোকজনকে হুমকি দেওয়া হচ্ছে। এ ধরনের লজ্জাজনক কাজ এড়ানো উচিত।’’ ধৃত কর্মী এ বিষয়ে বেশ কিছু তথ্য দিয়েছেন বলে দাবি করেছেন শেহবাজ। যদি কী তথ্য প্রকাশ করেছেন ওই কর্মী, তা জানাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement