Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bizarre

Sexual Assault: তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করলেই সারবে রোগ! হোটেলের ঘরে অর্ধনগ্ন অবস্থায় ধৃত চিকিৎসক

জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম জিওভান্নি মিনয়েল্লো। তিনি স্ত্রী-রোগ বিশেষজ্ঞ। ওই চিকিৎসক ‘ডক্টর ম্যাজিক ফ্লুট’ নামেও পরিচিত।

গ্রাফিক—সনৎ সিংহ।

গ্রাফিক—সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
রোম শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১৬:৩৩
Share: Save:

তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করলে সমস্যা থেকে ‘মুক্তি’ পাবেন রোগী। তা করতে গিয়ে হোটেলের ঘরে অর্ধনগ্ন অবস্থায় ধরা পড়লেন এক চিকিৎসক। সম্প্রতি ইটালিতে ঘটেছে এই ঘটনা।

জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম জিওভান্নি মিনয়েল্লো। তিনি স্ত্রী-রোগ বিশেষজ্ঞ। ৬০ বছর বয়সি ওই চিকিৎসক ‘ডক্টর ম্যাজিক ফ্লুট’ নামে পরিচিত। সম্প্রতি এক মহিলা বন্ধ্যাত্বের সমস্যা নিয়ে ওই চিকিৎসকের কাছে গিয়েছিলেন। তখন ওই চিকিৎসক জানিয়েছিলেন, তিনি হিউম্যান পাপিলোভাইরাসে (এইচপিভি) আক্রান্ত। যদিও পরীক্ষার পর ওই মহিলার রিপোর্ট এসেছিল নেগেটিভ। অভিযোগ, এর পরই ওই চিকিৎসক মহিলাকে জানিয়েছিলেন তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করলে মহিলার সমস্যার সমাধান হবে। এমনকি তার জন্য সময়ও নির্ধারিত করেছিলেন। ওই মহিলার আরও অভিযোগ, জিওভান্নি তাঁর স্তন হাত দিয়ে বলেছিলেন, ছোট আকারের স্তন তাঁর ভাল লাগে।

জিওভান্নির প্রস্তাবিত চিকিৎসা পদ্ধতি নিয়ে সন্দেহ হয় ওই মহিলার। তিনি বিষয়টি নিয়ে আইনি পরামর্শের পাশাপাশি চিকিৎসকের সঙ্গে কথোপকথন গোপনে রেকর্ড করেছিলেন। সে দেশের একটি সংবাদমাধ্যমেও বিষয়টি জানিয়েছিলেন।

এর পর জিওভান্নির দেওয়া সময় অনুসারে হোটেলে পৌঁছে যান ওই মহিলা। সেখানেও তাঁর চিকিৎসার নিদান ছিল ‘যৌনসম্পর্ক’। মহিলা জানিয়েছেন, তিনি পৌঁছতেই নিজের পোশাক খুলে ফেলেন ওই চিকিৎসক। মহিলার আরও অভিযোগ, যৌনতা করতে উদ্যত চিকিৎসক কন্ডোম ব্যবহার করতে চাননি। মহিলার আরও অভিযোগ, জিওভান্নি তাঁকে জানিয়েছিলেন, কন্ডোমের পিচ্ছিল পদার্থ রোগ নিরাময়ে বাধার সৃষ্টি করবে।

যদিও সংবাদমাধ্যমে এক প্রতিনিধি সে সময় ঢুকে পড়েছিলেন হোটেলের ঘরে। সে সময় অর্ধনগ্ন অবস্থায় ধরা পড়ে যান অভিযুক্ত চিকিৎসক। ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হতে অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। এর আগে ১৫ জন মহিলা ওই চিকিৎসকের বিরুদ্ধে এই যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bizarre Italy doctor Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE