Advertisement
১০ মে ২০২৪
Imran Khan

আদালত চত্বরেই খুনের ফাঁদ: ইমরান

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী জানালেন, গত শনিবার লাহোরের বাড়ি থেকে ইসলামাবাদের আদালতে যখন হাজিরা দিতে গিয়েছিলেন, তখন তাঁকে মেরে ফেলার চেষ্টা হয়েছিল।

Imran Khan.

ইমরান খান। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লাহোর শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ০৬:২৬
Share: Save:

তাঁর প্রাণহানির আশঙ্কা রয়েছে বলে বারবার দাবি করে আসছেন তিনি। ফের সেই দাবি করলেন ইমরান খান। কয়েক ধাপ এগিয়ে পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী জানালেন, গত শনিবার লাহোরের বাড়ি থেকে ইসলামাবাদের আদালতে যখন হাজিরা দিতে গিয়েছিলেন, তখন তাঁকে মেরে ফেলার চেষ্টা হয়েছিল। ঈশ্বরের কৃপায় প্রাণে বাঁচেন। তাঁর বিরুদ্ধে যে সব মামলা য়েছে, তার শুনানি ভিডিয়ো কনফারেন্সে করার জন্য পাকিস্তানের প্রধান বিচারপতিকে চিঠি লিখেছেন ইমরান। চিঠিতে তাঁর বিরুদ্ধে আনা সব মামলাকে মিশিয়ে দেওয়ার অনুরোধ জানান ।

গত কাল দেশের উদ্দেশে দেওয়া ভাষণে ইমরান জানান, শনিবার ইসলামাবাদ আদালত চত্বরে তাঁর গাড়ি ঢোকার পর পরই তিনি টের পান, অন্তত ২০ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি সেখানে তাঁকে মেরে ফেলতে এসেছিল। ওই দুষ্কৃতীরা পাক গোয়েন্দা দফতরের লোক বলেও দাবি ইমরানের। তিনি বলেছেন, ‘‘দেখানো হত কোনও দুর্ঘটনায় আমার প্রাণ গিয়েছে। অথচ ঠান্ডা মাথায় আমাকে খুন করা হত।’’ আদালত চত্বরে ওই ২০ জন কী ভাবে ওখানে ঢুকল, তা তদন্ত করে দেখতে প্রধান বিচারপতিকে আর্জি জানান ইমরান। আজ লাহোর হাই কোর্টে হাজিরা দিতে গিয়েছিলেন ইমরান। মোট তিনটি মামলায় ২৭ মার্চ পর্যন্ত তাঁর জামিন মঞ্জুর করেছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE