Advertisement
০৪ মে ২০২৪
Imran Khan

বয়সে ছোট পাক অভিনেতার সঙ্গে তৃতীয় বিয়ে সারলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম

বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। এক পাক অভিনেতার সঙ্গে বিয়ের ছবি টুইট করলেন ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক।

বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান।

বিয়ে করলেন ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

আবার বিয়ে করলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান। পাক অভিনেতা তথা হাস্যকৌতুক পরিবেশক মির্জা বিলালের সঙ্গে ‘নিকাহ’ সারলেন ইমরানের প্রাক্তন স্ত্রী। শুক্রবার ছবি টুইট করে বিয়ের সুখবর দিয়েছেন রেহাম।

এ নিয়ে তৃতীয় বার বিয়ে করলেন ৪৯ বছর বয়সি রেহাম। ৩৬ বছর বয়সি বিলালেরও এটা তৃতীয় বিয়ে। বর্তমানে আমেরিকায় থাকেন বিলাল। সেখানে সিয়াটল শহরে খুব সাদামাটা ভাবেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

বিলালকে ভরসা করা যায় বলে মন্তব্য করেছেন রেহাম খান।

বিলালকে ভরসা করা যায় বলে মন্তব্য করেছেন রেহাম খান। ছবি টুইটার।

টুইটারে বিয়ের ছবি পোস্ট করে রেহাম লিখেছেন, ‘‘মির্জার বাবা-মা, আমার ছেলের উপস্থিতিতে সুন্দর ভাবে সিয়াটলে বিয়ের অনুষ্ঠান হয়েছে।’’ বর্তমানে কর্পোরেটে চাকরি করেন বিলাল। অতীতে পাকিস্তানে মডেল ছিলেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন শোয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। বিলালকে বিয়ের পর রেহাম বলেছেন, ‘‘অবশেষে এক জন মানুষকে পেলাম, যাঁকে ভরসা করা যায়।’’

১৯৯৩ সালে প্রথম বার বিয়ে করেছিলেন রেহাম। লিয়াজ রহমা নামে এক মনোরোগ বিশেষজ্ঞকে বিয়ে করেছিলেন তিনি। ২০০৫ সালে তাঁদের বিচ্ছেদ হয়। এর পর ২০১৪ সালে ইমরানের সঙ্গে বিয়ে হয় রেহামের। তাঁদের বিয়ে টিকেছিল মাত্র ১০ মাস। ২০১৫ সালে ইমরান ও রেহামের বিচ্ছেদ হয়।

২০১৮ সালে ‘রেহাম খান’ নামে একটি আত্মজীবনী প্রকাশ করেছিলেন ইমরানের প্রাক্তন স্ত্রী। যেখানে ইমরানের সঙ্গে তাঁর বিয়ের কথা যেমন তুলে ধরা হয়েছে, তেমনই মাদক, হেনস্থার কথাও উল্লেখ করেছেন রেহাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan reham khan international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE