Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিদেশে কয়েক কোটি টাকার লটারি পেলেন ভারতীয় যুবক

রুজিরুটির টানে ভারত ছেড়ে ২০০৮-এ সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন কৃষ্ণম। সে বছর থেকেই রাস আল-খাইমাহতে বসবাস। স্থানীয় একটি নির্মাণ সংস্থায় ক

সংবাদ সংস্থা
দুবাই ০৮ অগস্ট ২০১৭ ১৭:১৯
Save
Something isn't right! Please refresh.
৫ মিলিয়ন দিরহামের জ্যাকপট জিতলেন কৃষ্ণম। ছবি: সংগৃহীত।

৫ মিলিয়ন দিরহামের জ্যাকপট জিতলেন কৃষ্ণম। ছবি: সংগৃহীত।

Popup Close

সংসার চালাতে রীতিমতো হিমশিম অবস্থা। তার উপরে ধারদেনাও বিস্তর। বিদেশ-বিভুঁইয়ে গিয়ে কোনও রকমে দিন কাটছিল। তবে সংসারের টানাটানির মধ্যেও ফি মাসে নিয়ম করে লটারি টিকিট কিনতে ভুলতেন না কৃষ্ণম রাজু থোকাচিচু। যদি ভাগ্য ফেরে! শেষমেশ সেই টিকিটেই সত্যি বদলে গেল তাঁর ভাগ্য। গত রবিবার মেগা জ্যাকপট জিতে ৫ মিলিয়ন দিরহাম জিতলেন কৃষ্ণম। ভারতীয় অর্থে যার মূল্য প্রায় সাড়ে আট কোটি টাকা।

রুজিরুটির টানে ভারত ছেড়ে ২০০৮-এ সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিলেন কৃষ্ণম। সে বছর থেকেই রাস আল-খাইমাহতে বসবাস। স্থানীয় একটি নির্মাণ সংস্থায় কাজ শুরু করেন। তবে আমিরশাহির মুদ্রায় মাসে মাত্র মাত্র ১০ হাজার দিরহামে সংসারে সচ্ছলতা ছিল না। সংসার চালাতে ধারদেনা লেগেই থাকত। আর্থিক টানাটানির মধ্যেও বন্ধুদের সঙ্গে মিলে নিয়ম করে লটারির টিকিট কিনতেন তিনি। আর তাতেই মিলল জ্যাকপট! তবে এ বার সে টিকিট তিনি একাই কিনেছিলেন। ফলে ওই টাকা বন্ধুদের সঙ্গে ভাগাভাগি করতে হবে না। নিজের পকেটেই থাকবে ৫ মিলিয়ন দিরহামের গোটাটাই।

আরও পড়ুন

Advertisement

‘কোথায় যাব, কী করব, সেটা আমার ভাবার বিষয়’

গত রবিবার আবু ধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে ওই টিকিটের নম্বর মেলাতেই তাতে উঠে আসে কৃষ্ণম‌ের নাম। একটি নির্দিষ্ট নম্বর লেখা ওই টিকিট আগে থেকেই কিনতে হয়। টিকিটের ড্র-এর দিন একটি বাক্স থেকে অনেকগুলি টিকিটের মধ্যে থেকে বিজেতার নাম ঘোষণা করেন উদ্যোক্তারা। রবিবার কৃষ্ণমের নাম উঠতে সঙ্গে সঙ্গে তাঁর সঙ্গে যোগাযোগ করেন উদ্যোক্তারা। উচ্ছ্বসিত কৃষ্ণম বলেন, “প্রতি মাসেই কিছু টাকা আলাদা করে রেখে দিতাম। বন্ধুদের সঙ্গে মিলে টিকিটও কিনতাম। তবে এ বার একাই টিকিট কেনার কথা ভেবেছিলাম। আর টাকাটাও আমিই পেয়ে গেলাম। আমি সত্যিই ভাগ্যবান!”

আরও পড়ুন

ভারতে সফল অস্ত্রোপচার, পাকিস্তানে ফিরে মারা গেল ছোট্ট রুহান

জ্যাকপট জেতার খবর মিলতেই কৃষ্ণম প্রথম ফোনটা করেন দেশের বাড়িতে মাকে। গোটা বিষয় শুনে কৃষ্ণমের মতো আনন্দে ভাসছেন তাঁর মা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
UAE Jackpot Indian Abu Dhabi Krishnam Raju Thokachichuকৃষ্ণম রাজু থোকাচিচুসংযুক্ত আরব আমিরশাহি
Something isn't right! Please refresh.

Advertisement