Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

দর্শককে হাসাতে গিয়ে মঞ্চেই মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত কৌতুকাভিনেতার

সংবাদ সংস্থা
দুবাই ২১ জুলাই ২০১৯ ১৩:২৩
মঞ্জুনাথ নায়ডু। —ফাইল চিত্র।

মঞ্জুনাথ নায়ডু। —ফাইল চিত্র।

হল ভরা দর্শকের সামনে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভারতীয় বংশোদ্ভূত কৌতুকাভিনেতা। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠান চলাকালীন এমন ঘটনা ঘটেছে। হৃদরোগে আক্রান্ত হয়েই ওই কৌতুকাভিনেতার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

দুবাইয়ের খালিজ চাইমস পত্রিকা সূত্রে জানা গিয়েছে, প্রয়াত ওই কৌতুকাভিনেতার নাম মঞ্জুনাথ নায়ডু ওরফে ম্যাঙ্গো। বয়স ৩৬। আদতে চেন্নাইয়ের বাসিন্দা তাঁর পরিবার। তবে মঞ্জুনাথের জন্ম আবুধাবিতে। পরে দুবাই চলে আসেন।

কৌতুকাভিনেতা হিসাবে সম্প্রতি জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন মঞ্জুনাথ। শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠান করছিলেন তিনি। কিন্তু কথার মাঝে হঠাৎ হাঁপাতে শুরু করেন তিনি। উৎকণ্ঠায় ভুগছেন বলে জানান। বসে পড়েন পাশে রাখা একটি বেঞ্চের উপর। তার পরই লুটিয়ে পড়েন মাটিতে।

Advertisement

আরও পড়ুন: ২১ জুলাই লাইভ: তৃণমূল কর্মীদের ভিড়ে জমজমাট ধর্মতলা, মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়​

প্রথমে কেউই কিছু ঠাহর করতে পারেননি। হাসানোর জন্যই মঞ্জুনাথ অমন আচরণ করছেন বলে ভেবে বসেন দর্শক। কিন্তু কিছু ক্ষণ পরই ভুল ভাঙে তাঁদের। মঞ্জুনাথ মঞ্চে লুটিয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন চিকিৎসা কর্মীদের একটি দল। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মঞ্জুনাথের মৃত্যু হয় বলে জানা যায়।

আরও পড়ুন: ‘সব সাজানো’, পিটিয়ে মারার ঘটনা নিয়ে এ বার বিতর্কিত মন্তব্য নকভির​

ওই দিন দুবাইয়ের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কৌতুকাভিনেতা মিকদাদ দোহাদওয়ালাও। মঞ্জুনাথের বন্ধু তিনি। মিকদাদ জানান, মা-বাবা আগেই মারা গিয়েছেন। একমাত্র ভাই ছাড়া আর কেউ ছিল না মঞ্জুনাথের, সহকর্মী এবং বন্ধুদের সঙ্গেই সময় কাটত তাঁর।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

আরও পড়ুন

Advertisement