Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভল্লুকদের খাওয়াতে গিয়ে নিজের আইফোন ভল্লুকের খাঁচায় ছুড়ে দিলেন যুবক, তার পর...

পূর্ব চিনের একটি চিড়িয়াখানায় বেশ মজা করেই ভল্লুকদের খাওয়াচ্ছিলেন এক যুবক। হঠাৎই নিজের দামি আইফোনটি তিনি ছুড়ে দিলেন সেই ভল্লুকের খাঁচায়!

সংবাদ সংস্থা
১২ ফেব্রুয়ারি ২০১৯ ২০:৩৩
ছবি: ফেসবুক

ছবি: ফেসবুক

পূর্ব চিনের একটি চিড়িয়াখানায় বেশ মজা করেই ভল্লুকদের খাওয়াচ্ছিলেন এক যুবক। হঠাৎই নিজের দামি আইফোনটি তিনি ছুড়ে দিলেন সেই ভল্লুকের খাঁচায়! চারপাশের বাকি দর্শকেরা তখন হতচকিত। চমকে দেবার মতো এই ঘটনাটি চিনের জিয়াংসু প্রদেশের ইয়ানচেং ওয়াইল্ডলাইফ পার্কের।

ভল্লুকের খাঁচায় নিজের দামি আইফোন ছুড়ে দেওয়ার এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ওই যুবক ভল্লুকদের খাওয়ানোর সময় ভুল করে নিজের আইফোনটি ওই খাঁচায় ফেলে দেন। যুবকটির এই কান্ড দেখে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কেউ কেউ এই দুর্ঘটনার জন্য সহমর্মিতা দেখিয়েছেন যুবকটির প্রতি। কেউ কেউ আবার এটিকে শুধুই একটি পাবলিসিটি স্টান্ট বলে মনে করছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে আইফোনটি খাঁচায় ফেলে দেওয়ার পরে একটি ভল্লুক সেটিকে নখ দিয়ে আঁচড়াতে আরম্ভ করে; তারপর মুখে করে তুলে নিয়ে যায় সেটি। কেউ কেউ মজা করে ওই ভিডিয়োর নীচে লিখেছেন যে, ভল্লুকদের খাওয়ানোর জন্য এখনও অবধি এটিই সবথেকে ‘দামি’ ভুল।

Advertisement

যদিও পরে চিড়িয়াখানা কর্তৃপক্ষের তরফে সেই আইফোনটি উদ্ধার করে ফেরত দেওয়া হয়েছে সেই যুবককে। কিন্তু তত ক্ষণে এই যুবকের কীর্তিকলাপ সোশ্যাল মিডিয়ার দৌলতে চর্চায় নেটিজেনদের।

আরও পড়ুন: ফি বৃদ্ধি: বেসরকারি স্কুলকে ধমক পাক সুপ্রিম কোর্টের

আরও পড়ুন: গাঁজা খাওয়ার জন্য ফাঁকা বাড়ি খুঁজতে গিয়ে বাঘের মুখোমুখি!

আরও পড়ুন

Advertisement