Advertisement
০২ মে ২০২৪
pakistan

Pakistan: মহিলার আপত্তিকর ভিডিয়ো ছড়িয়ে ব্ল্যাকমেল, পুলিশকর্মীর নাক, ঠোঁট কেটে নিলেন স্বামী!

মহিলার স্বামী মহম্মদ ইফতিকার তাঁর সঙ্গীদের নিয়ে প্রথমে কনস্টেবলকে মারধর করেন বলে অভিযোগ। তার পর তাঁর কান, নাক এবং ঠোঁট কেটে নেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৭:২৫
Share: Save:

মহিলার আপত্তিকর ছবি তুলে সারা গ্রামে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে। আর তার জেরে সেই কনস্টেবলের নাক, ঠোঁট কেটে নেওয়ার পাল্টা অভিযোগ উঠল মহিলার স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ঝাং জেলায়।

পুলিশ সূত্রে খবর, কনস্টেবল কাশিম হায়াতের বিরুদ্ধে মহিলার আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগ উঠেছে। মহিলার স্বামী মহম্মদ ইফতিকার তাঁর সঙ্গীদের নিয়ে প্রথমে কনস্টেবলকে মারধর করেন বলে অভিযোগ। তার পর তাঁর কান, নাক এবং ঠোঁট কেটে নেন। এই ঘটনায় ইফতিকার ছাড়াও, তাঁর ছেলে জড়িত রয়েছে বলে সন্দেহ পুলিশের।

কনস্টেবল কাশিম এবং ইফতিকার-সহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, মহিলার সঙ্গে কনস্টেবল কাশিমের প্রণয়ের সম্পর্ক ছিল। দেখা করার জন্য মহিলাকে চাপ দিচ্ছিলেন কাশিম। না দেখা করলে তাঁর ছেলের ক্ষতি করে দেবেন বলেও মহিলাকে হুমকি দেন কাশিম।

মহিলা কনস্টেবলের সঙ্গে দেখা না করায় তাঁর আপত্তিকর ভিডিয়ো গ্রামে ছড়িয়ে দেন। বিষয়টি জানানজানি হতেই মহিলার স্বামী ইফতিকার ‘প্রতিশোধ’ নিতে মরিয়া হয়ে ওঠেন। কনস্টেবলকে সোমবার বাগে পেয়ে সঙ্গীদের নিয়ে হামলা চালান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan police Blackmailing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE