Advertisement
২০ জুলাই ২০২৪
China

২ বছরের ছেলেকে বিক্রির টাকায় নতুন বউকে নিয়ে ভ্রমণ, শ্রীঘরে ব্যক্তি

নিজের ২ বছরের ছেলেকে বিক্রি করেছেন এক ব্যক্তি। তার পর সেই টাকায় নতুন বউকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন প্রান্ত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৭:১৭
Share: Save:

বাচ্চা প্রতিপালনের ঝামেলা। তা থেকে মুক্তি পেতে নিজের ২ বছরের ছেলেকে বিক্রি করেছেন এক ব্যক্তি। তার পর সেই টাকায় নতুন বউকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন প্রান্ত। বিষয়টি সামনে আসতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে চিনের ঝেজিয়াং প্রদেশে।

ছেলে বিক্রিতে অভিযুক্ত ব্যক্তির নাম শি। সম্প্রতি প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তাঁর। এর পর ২ বছরের ছেলেকে প্রতিপালনের দায়িত্ব এসে পড়ে তাঁর উপর। অভিযোগ, ২ বছরের ছেলে জিয়াজিয়াকে সম্প্রতি শি বিক্রি করেছিলেন ১ লক্ষ ৫৮ হাজার ইউয়ানে। ভারতীয় মু্দ্রায় যা ১৮ লক্ষ টাকা। সেই টাকা দিয়েই নতুন স্ত্রীকে নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়িয়েছেন তিনি।

কী ভাবে সামনে এল এই ঘটনা?

জিয়াজিয়া নামের বাচ্চাটিকে শি-এর ভাইয়ের কাছে রাখা ছিল। সম্প্রতি শি সেখান থেকে বাচ্চাটিকে নিয়ে যান। পরিবারের লোককে বলেন, বাচ্চাটির মা বাচ্চাটিকে দেখতে চেয়েছেন। কিন্তু বেশ কিছুদিন পর বাচ্চাটিকে শি ফেরত আনেননি। সে নিজেও ফিরে আসেনি। এর পরই শি-এর পরিবারের লোক পুলিশকে জানায়। তার পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তখনই বাচ্চাটিকে বিক্রির বিষয়টি সামনে আসে। সে দেশের পুলিশ জানিয়েছে, জিয়াংসু প্রদেশের সন্তানহীন এক দম্পতিকে টাকার বিনিময়ে জিয়াজিয়াকে বিক্রি করেন শি। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। জিয়াজিয়াকে তার কাকার কাছে ফিরিয়ে আনা হয়েছে। যে দম্পতি তাকে কিনেছিল, তাদেরকেও গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

China police Child Abuse bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE