Advertisement
২৩ জুন ২০২৪
dublin

Luggage: ব্যাগ ফিরিয়ে দিলেন না বিমানবন্দর কর্তৃপক্ষ, উদ্ধারে সাড়ে ১৬ হাজার কিমি পাড়ি যুবকের!

৪ জুলাই ডার্মট ফের ডাবলিনে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটেন। প্রায় সাড়ে ১৬ হাজার কিলোমিটার পাড়ি দিয়ে তিনি ডাবলিন বিমানবন্দরে নামেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ডাবলিন শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১২:৫১
Share: Save:

পরিবারকে নিয়ে অস্ট্রেলিয়ার ব্রিসবেন থেকে আয়ারল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন এক ব্যক্তি। ভ্রমণ শেষে আবার নিজেদের জায়গায় ফিরে আসেন। কিন্তু তাঁরা ফিরলেও, তাঁদের একটি ব্যাগ ডাবলিন বিমানবন্দরেই রয়ে গিয়েছিল।

বেশ কয়েক দিন অপেক্ষা করার পর ডাবলিন বিমানবন্দর কর্তৃপক্ষ কোনও রকম জবাব না দেওয়ায় ফের ডাবলিনে যাওয়ার সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। গত ২৭ জুন ডার্মট লেনন নামে ওই ব্যক্তি সপরিবারে ব্রিসবেনে গিয়েছিলেন।

ডার্মটের দাবি, তাঁরা ব্রিসবেনে পৌঁছনোর পর ব্যাগ নিতে গিয়ে দেখেন একটি ব্যাগ নেই। প্রায় এক সপ্তাহ অপেক্ষা করার পর যখন তিনি দেখেন যে, ব্রিসবেন বিমানবন্দরে তাঁর ব্যাগ আসেনি, তখন ডার্মট সিদ্ধান্ত নেন ডাবলিন বিমানবন্দরে গিয়ে নিজেই ব্যাগ উদ্ধার করে নিয়ে আসবেন।

যেমন ভাবনা, তেমন কাজ। ৪ জুলাই ডার্মট ফের ডাবলিনে যাওয়ার জন্য বিমানের টিকিট কাটেন। প্রায় সাড়ে ১৬ হাজার কিলোমিটার পাড়ি দিয়ে তিনি ডাবলিন বিমানবন্দরে নামেন। বিমানবন্দরে গিয়ে দেখেন হাজারো ব্যাগ পড়ে রয়েছে। বেশ কয়েক ঘণ্টা ধরে খোঁজার পর অবশেষে নিজের ব্যাগটি খুঁজে পান ডার্মট। এ প্রসঙ্গে ডাবলিন বিমানবন্দর কর্তৃপক্ষ ‘দ্য বিজনেস ইনসাইডার’কে জানিয়েছে যে, যাত্রীদের ব্যাগপত্র ওঠানো-নামানোর বিষয়টি সংশ্লিষ্ট বিমান সংস্থা এবং গ্রাউন্ডের দায়িত্বে থাকা সংস্থার কর্মীরা দেখাশোনা করেন। তাই বিমানবন্দরের তরফে কোনও গাফিলতি হয়নি বলেই দাবি কর্তৃপক্ষের। তবে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন ডাবলিন বিমানবন্দর কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dublin brisbane flight luggage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE