Advertisement
০১ মে ২০২৪
Lottery

খারাপ ওডোমিটারের নম্বরে লটারি কেটে কোটি টাকা জিতলেন ট্রাকচালক!

১৯৯৫ সালে প্রথম বার ৮২৪৬৬ সংখ্যার টিকিট কেটে তিনি জিতেছিলেন ৫০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪২ লক্ষ টাকা)। ২০০৮ সালে ওই একই নম্বরের টিকিট কেটে দ্বিতীয় বার ভাগ্যপরীক্ষা করেন।

একই নম্বরে তিন বার লটারি জিতেছেন ডগলাস। প্রতীকী ছবি।

একই নম্বরে তিন বার লটারি জিতেছেন ডগলাস। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৭:১৭
Share: Save:

খারাপ হয়ে যাওয়া ওডোমিটারের নম্বর লটারির টিকিট কেটে কোটি কোটি টাকা জিতলেন এক ট্রাকচালক। তা-ও আবার এক বার নয়, তিন বারই ওডোমিটারের নম্বরে লটারি কাটেন, আর তিন বারই তিনি বিপুল পরিমাণ টাকা জিতেছেন। ঘটনাটি আমেরিকার মেরিল্যান্ডের।

ট্রাকচালকের নাম ডগলাস এক। তিনি একটি পুরনো গাড়ি কিনেছিলেন। সেই গাড়ির ওডোমিটার খারাপ হয়ে গিয়েছিল। গাড়িটি চালানো হয়েছিল ৮২,৪৬৬ মাইল। আর তার পরই ওডোমিটার খারাপ হয়ে যায়। সেই অবস্থাতেই গাড়িটি কিনেছিলেন ডগলাস।

ডগলাস মাঝেমধ্যেই লটারির টিকিট কাটতেন। বেশ কয়েক বার টাকা পেলেও তার পরিমাণ খুব একটা বেশি ছিল না। ডগলাস স্থির করেন, ওডোমিটার যে সংখ্যাটিতে শেষ হয়েছে, সেই সংখ্যার টিকিট কাটবেন। করলেনও তাই। ১৯৯৫ সালে প্রথম বার ৮২৪৬৬ সংখ্যার টিকিট কেটে তিনি জিতেছিলেন ৫০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪২ লক্ষ টাকা)। তার পর ২০০৮ সালে ওই একই নম্বরের টিকিট কেটে দ্বিতীয় বার ভাগ্য পরীক্ষা করেন। আশ্চর্যজনক ভাবে, এ বারও ডগলাস বিপুল টাকা জেতেন। টাকার পরিমাণ ছিল ১ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় ৮৩ লক্ষ টাকা)।

সম্প্রতি আবার সেই একই নম্বরে লটারি কাটেন ডগলাস। ঘটনাচক্রে, এ বারও ২৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় ২০ লক্ষ টাকা) জিতেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery usa truck driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE