Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

ঝাল চিপস খেয়ে এ কী হল অ্যাঙ্করের! দেখুন ভিডিও

সংবাদ সংস্থা
ডেনভার ২৯ অক্টোবর ২০১৭ ১৫:৪০
ভিডিও থেকে পাওয়া ছবি।

ভিডিও থেকে পাওয়া ছবি।

কত ধরনের খাবারই না আছে আমাদের আশপাশে।এমন অনেক ধরনের খাবার রয়েছে যা খেয়েমানুষের নাকানি চোবানি অবস্থা হওয়ার জোগাড় হয়। তবুও মানুষ নাছোড়বান্দা। তাঁকে তা খেতেই হবে! তেমনই একটি খাবার হল ‘ওয়ার্ল্ডস হটেস্ট চিপ’। অর্থাৎ বিশ্বের সবচেয়ে ঝাল চিপস।

এক্সপেরিমেন্টের খাতিরে কত মানুষই এই ঝাল চিপস খাওয়ার চ্যালেঞ্জ নিয়ে ফেলেন। লাইভ নিউজের ফাঁকে এমনই চ্যালেঞ্জ নিয়ে ফেলেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের একটিচ্যানেলের নিউজ অ্যাঙ্কাররা। তারপর যা কাণ্ড ঘটল তা দেখে আপনিও তাজ্জব বনে যাবেন।

আরও পড়ুন: ইনিই কি বিশ্বের সবচেয়ে ‘হট’ নার্স?

Advertisement

কী ঘটেছিল সে দিন?

মার্কিন যুক্তরাষ্ট্রের ডেনভারের কেডব্লিউজিএন চ্যানেলের এক্কেবারে সকালের শো ছিল এটি। সেখানে একটি ঝাল চিপপ্রস্তুতকারক কোম্পানির প্রচার চালানোর জন্য অ্যাঙ্করদের ঝাল চিপস খাওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়। পাঁচ অ্যাঙ্কারাও সেই চ্যালেঞ্জ মুহূর্তে লুফে নেন। এ বার খাওয়ার পালা।

দেখুন সেই ভিডিও

প্যাকেট কেটে সেই মারাত্মক ঝাল চিপসের একটা টুকরোতে জাস্ট একটা কামড়। কেঁদে-কেটে একসা হয়ে গেলেন অ্যাঙ্কররা। আসনে এক মুহূর্তও বসে থাকা তখন দায়। নাটালি টিসডালে নামে এক মহিলা নিউজ অ্যাঙ্কারও ছিলেন সেখানে। তিনি এই চিপে একটা কামড় বসিয়েই ছটছট করতে করতে নীচে পড়ে গেলেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন

Advertisement