Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

নিয়মিত বস্তুর সঙ্গে যৌনতা, এই মহিলা বিয়ে করলেন ব্রিফকেসকে

মস্কোর বাসিন্দা এই মহিলার নাম রেইন গর্ডন। তিনি বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন।

সংবাদ সংস্থা
মস্কো ১৫ ডিসেম্বর ২০২০ ১৬:৩৫
মস্কোর বাসিন্দা এই মহিলার নাম রেইন গর্ডন। তিনি বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। ছবি: টুইটার

মস্কোর বাসিন্দা এই মহিলার নাম রেইন গর্ডন। তিনি বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। ছবি: টুইটার

তাঁর তীব্র যৌন আকর্ষণ বস্তুর প্রতি। ২৪ বছরের রুশ তরুণী তাই সেই পছন্দের তালিকা থেকে বেছে বিয়ে করলেন আস্ত একটি ব্রিফকেসকে। সাধ করে সেই ব্রিফকেসের একটি নামও দিয়েছেন তিনি, ‘জিডিওন’। পরিভাষায় এই আসক্তিকে বলা হয় অবজেক্টোফেলিয়া, অর্থাৎ বস্তুর প্রতি আকর্ষণ। শুধু আকর্ষণ বললে ভুল হবে, তিনি বস্তুর সঙ্গে অবলীলায় লিপ্ত হন যৌনতায়, গড়ে ওঠে প্রেমের সম্পর্কও।

মস্কোর বাসিন্দা এই মহিলার নাম রেইন গর্ডন। তিনি বিভিন্ন বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করেন। তেমনই কয়েকদিন ধরে একটি ব্রিফকেসের প্রতি আকর্ষণ বোধ করছিলেন তিনি। শেষে সেই ব্রিফকেসকেই বিয়ে করলেন গর্ডন। গত জুন মাসে বন্ধুদের ডেকে বিয়ের অনুষ্ঠানও করেছিলেন তিনি।

বস্তুকে জড়িয়ে ধরা, চুমু খাওয়া শুরু হয়েছিল ২০১৫ সালে। সেই বছরই নভেম্বর মাসে একটি দোকানে এই ব্রিফকেসটি পান তিনি। দেখেই প্রেমে পড়ে গিয়েছিলেন বলে দাবি তাঁর। তাঁদের মধ্যে যৌন মিলনও হয়েছে বলে দাবি করেছেন তিনি। বলেছেন, ‘‘মাঝে মাঝে মনে হয় জিডিওন (ব্রিফকেস) আমাকে অনেক বেশি চেনে। আমারা মনে মনে কথা বলি। ও আমায় শুনতে পায়, আমিও ওকে শুনতে পাই। আমার জীবনে ও সঙ্গীর চেয়েও অনেক বড়।’

Advertisement

এই ঘটনা জানাজানি হওয়াতে অনেকেরই চোখ কপালে উঠেছে। এমনও যৌন সম্পর্ক হয়? অতীতে গর্ডনের পুরুষ সঙ্গী ছিলেন। কিন্তু তাঁদের প্রেম ভেঙে যায়। তারপর থেকেই বস্তুর প্রেমে বুঁদ হয়ে আছেন গর্ডন।

আরও পড়ুন: দৈনিক মজুরি ছিল ৫০ টাকা, নিমকি কারখানার শ্রমিক আজ ভারতীয় সেনাবাহিনীর আধিকারিক​

আরও পড়ুন: পছন্দ ট্যাটু ও ডিজনিল্যান্ড, ৭ বছরেই অবলীলায় ৮০ কেজি ওজন তুলে বাজিমাত খুদে ভারোত্তোলকের

আরও পড়ুন

Advertisement