Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘অ্যাকাডেমিতে শেখানো হয় না’, এমন এক ভয়ঙ্কর কাজ করে পোস্ট করল পুলিশ!

আমেরিকার ওহায়ো-র ম্যাডিসন টাউনশিপ থানার তরফে ২৮ ফেব্রুয়ারি একটি ফেসবুক পোস্ট করা হয়। সেখানে মজা করে লেখা হয়, “পুলিশকে এমন অনেক কিছু করতে হয়,

সংবাদ সংস্থা
কলম্বাস ০২ মার্চ ২০২০ ০৯:০৯
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

Popup Close

বাড়ির বেসমেন্টে ছিলেন ‘অতিথি’। কিন্তু তাকে রাখার কোনও অনুমতিই ছিল না গৃহকর্তার। ফলে ‘অতিথি’র উপর নজর যায় পুলিশের। শেষ পর্যন্ত অতিথিকে পুলিশের হাতে তুলে দিতে হল গৃহকর্তাকে। এমনই এক ঘটনা সামনে এলওহায়ো পুলিশের ফেসবুক পোস্টে।

আমেরিকার ওহায়ো-র ম্যাডিসন টাউনশিপ থানার তরফে ২৮ ফেব্রুয়ারি একটি ফেসবুক পোস্ট করা হয়। সেখানে মজা করে লেখা হয়, “পুলিশকে এমন অনেক কিছু করতে হয়, যা তাদের অ্যাকাডেমিতে শেখানো হয় না।” আসলে স্থানীয় এক বাসিন্দার বাড়ির বেসমেন্টে রাখা ছিল একটি কুমির। কিন্তু ওই ব্যক্তির কাছে কুমির রাখার কোনও অনুমতি ছিল না। ওহায়ো কৃষি দফতর বিষয়টি জানতে পেরে পুলিশকে ব্যবস্থা নিতে বলে।

গৃহকর্তার বাড়ি পৌঁছে যায় পুলিশ। কিন্তু যাঁদের চোর ডাকাত ধরার কাজ তাদের তো আর কুমির ধরার প্রশিক্ষণ হয় না। সেই কথা উল্লেখ করা হয়েছে ফেসবুক পোস্টে। তবে পুলিশ সেখানে পৌঁছতে গৃহকর্তা স্বেচ্ছায় কুমিরটি পুলিশের হাতে তুলে দেন বলেও জানানো হয়েছে ফেসবুক পোস্টে।

Advertisement

আরও পড়ুন: আড়াই দিনে লজ্জার হার, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্টেও হোয়াইটওয়াশ বিরাটের ভারত

পুলিশের তরফে জানানো হয়েছে কুমিরটির বয়স প্রায় ২৫ বছর। সেটিকে মির্টেল বিচের অভয়ারণ্যে পাঠিয়ে দেওয়া হবে। পুলিশের তরফে কুমির উদ্ধার অভিযানের বেশ কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কী ভাবে কুমিরটিকে ধরে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন: প্রাক্তনকে দেখে মাঝ পথে বিয়ের মণ্ডপ ছেড়ে উঠে গেলেন কনে!

দেখুন সেই পোস্ট:




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement