Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Blast

পাকিস্তানের শিয়ালকোটে সেনাঘাঁটিতে একাধিক বিস্ফোরণ, অস্ত্রাগারে আগুন

হঠাৎই শিয়ালকোটের সেনাঘাঁটিতে একাধিক বিস্ফোরণ শোনা যায় বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর। বিস্ফোরণের জেরে অস্ত্রাগারে আগুন ধরে যায়।

শিয়ালকোটের সেনাঘাঁটিতে বিস্ফোরণ

শিয়ালকোটের সেনাঘাঁটিতে বিস্ফোরণ টুইটার

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১১:৩২
Share: Save:

জোরালো বিস্ফোরণে কেঁপে উঠল উত্তর পাকিস্তানের শিয়ালকোট শহর। বিস্ফোরণটি পঞ্জাব প্রদেশের সেনা ক্যান্টনমেন্টের কাছে হয়েছে বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে দাবি করা হচ্ছে, সিয়ালকোটে সেনাঘঁটিতে এই বিস্ফোরণ হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বিস্ফোরণের ফলে সেনাঘাঁটির অস্ত্রাগারে আগুন ধরে যায়। প্রচণ্ড আওয়াজ এবং তার সঙ্গে আগুনের হলকা বেরিয়ে আসতে দেখেন স্থানীয়রা।

আরও পড়ুন:

পাক সেনার মিডিয়া ইউং দ্য ইন্টার-সার্ভিসেস পাবলিক রিলেশনস (আইএসপিআর)-এর পরে দাবি করেছে, অস্ত্রাগারে শর্টসার্কিটের কারণে আগুন লেগে যায়। তবে তৎপরতার সঙ্গে সেনারা আগুন নিয়ন্ত্রণে আনায় এই ঘটনায় কোনও সম্পত্তির ক্ষয়ক্ষতি হয়নি। প্রাণহানির ঘটনাও ঘটেনি। ক্ষেপণাস্ত্র বিকল হওয়ার ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেনি আইএসপিআর।

যদিও স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের দাবি করেছে, পাক সেনা সূত্রে জানানো হয়েছে, পিএল ১৫ ক্ষেপণাস্ত্র পরীক্ষা করা হচ্ছিল। জে১০-সি যুদ্ধবিমান থেকে এই ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছিল। কিন্তু সেটি নিয়ন্ত্রণ হারিয়ে শিয়ালকোটে গিয়ে পড়ে। ফলে কী কারণে বিস্ফোরণ ঘটল তা নিয়ে রহস্য ক্রমশ বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE