Advertisement
২৪ এপ্রিল ২০২৪
pakistan

Pakistan: ছেলেকে নিয়ে বচসা, অন্তঃসত্ত্বা মহিলাকে মাটিতে ফেলে লাথি, নিরাপত্তাকর্মী গ্রেফতার

নিরাপত্তাকর্মীদের সঙ্গে বচসা। অন্তঃসত্ত্বা মহিলাকে মুখে লাথি মারেন নিরাপত্তাকর্মী। পাকিস্তানের এই ঘটনায় গ্রেফতার এক।

ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৮:৪৭
Share: Save:

অন্তঃসত্ত্বা মহিলাকে লাথি মারছেন এক নিরাপত্তাকর্মী। মাটিতে ফেলে চলছে মারধর। সিসিটিভি ক্যামেরার ফুটেজে এমনই ছবি দেখা গেল পাকিস্তানের করাচিতে। সে দেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই ফুটেজ নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নৃশংস এই ঘটনায় অবাক অনেকেই। অভিযুক্ত নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

করাচির ওই বাসিন্দা ছয় মাসের অন্তঃসত্ত্বা। তিনি পরিচারিকার কাজ করেন। সেই সূত্রে একটি বহুতলে কাজ করতে যান। গত শুক্রবারও তিনি কাজে যান। পরিচারিকার দাবি, ওই দিন বাড়ি থেকে খাবার নিয়ে যেতে ভুলে গিয়েছিলেন। পরে ১২ বছরের ছেলেকে খাবার নিয়ে আসতে বলেন তিনি। সেই মতো ছেলেটি বহুতল আবাসনে ঢুকতে গেলে বাধা দেন নিরাপত্তাকর্মীরা। এ নিয়ে বচসা তৈরি হয়। ঘটনাটি জানতে পেরে নীচে নেমে আসেন অন্তঃসত্ত্বা মা। সংবাদমাধ্যমের দেওয়া সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, তর্ক-বিতর্ক চলতে চলতে এক জন নিরাপত্তাকর্মী মারধর করেন ওই মহিলাকে। প্রথমে চড় মারেন, পরে লাথি মেরে মাটিতে ফেলে দেন। অন্তঃসত্ত্বা মহিলাটি ওঠার চেষ্টা করলে তাঁর মুখে লাথি মারেন ওই নিরাপত্তাকর্মী।

পুলিশ সূত্রে খবর, অত্যন্ত নৃশংস আচরণের অভিযোগে ওই নিরাপত্তাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। মহিলা এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। মারের চোটে যন্ত্রণায় জ্ঞান হারিয়ে ফেলেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Pregnant lady Secuirty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE