Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Viral News

বিমানের আসনে কিসের রক্ত! তরুণীকে দিয়েই সাফ করালেন বিমানকর্মীরা

বিমানের আসনে রক্তের দাগ লেগে ছিল। দেখতে পেয়ে বিমানকর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন এক যাত্রী। কিন্তু অভিযোগ, তাঁকে দিয়েই ওই রক্ত পরিষ্কার করানো হয়।

Passenger asked to clean blood strains on flight seat

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১১:৪১
Share: Save:

বিমানের আসনে রক্তের দাগ দেখে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছিলেন তরুণী। কিন্তু তাঁর দিকেই যে তির ঘুরে যাবে, তা ভাবতেও পারেননি। বিমানে নিজের অভাবনীয় অভিজ্ঞতার কথা তিনি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন।

তরুণী জানিয়েছেন, তিনি কানাডিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে ছিলেন। মাঝ আকাশে নিজের সামনের আসনটিতে রক্তের দাগ দেখতে পান। কোথা থেকে তা এল, তিনি জানতেন না। তবে রক্ত দেখে বিমানকর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন। তরুণীর অভিযোগ, তাঁকেই একটি কাপড় ধরিয়ে দেওয়া হয়। বলা হয়, রক্ত মুছে পরিষ্কার করে দিতে। এর প্রতিবাদ জানালেও কোনও লাভ হয়নি। শেষমেশ রক্ত পরিষ্কার করতে বাধ্য হন তিনি।

তরুণী আরও জানিয়েছেন, খালি হাতেই রক্ত মুছতে বলা হয়েছিল তাঁকে। পরে তিনি বিমানকর্মীদের কাছ থেকে একটি গ্লাভ্‌স চেয়ে নেন। তা পরে বিমানের আসন সাফ করেন। বিমান থেকে নেমে এই অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি সমাজমাধ্যমে একটি পোস্ট করেন। ওই পোস্টে সব ঘটনা বলার শেষে তরুণীর কটাক্ষ, ‘‘এর পর থেকে গোটা বিমান পরিষ্কার করার দরকার পড়লেও আমাকে ডাকতে ভুলবেন না।’’

তরুণীর পোস্টটি ভাইরাল হয়েছে। তাতে নানা জনে নানা মন্তব্য করেছেন। বিমান কর্তৃপক্ষের ভূমিকায় সকলেই অসন্তুষ্ট এবং অবাক। বিমানে এমন ঘটতে পারে, তা কল্পনাও করতে পারেন না বলে জানিয়েছেন নেটাগরিকেরা। সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষের তরফে এই ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE