Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Autopsy

ময়নাতদন্তের সময় মৃতদেহের ভিতর থেকে বেরিয়ে এল জ্যান্ত সাপ!

জেসিকা জানিয়েছেন, দেহটি একটি খাঁড়ি থেকে পচাগলা অবস্থায় উদ্ধার হয়েছিল। সাধারণত এমন অবস্থায় দেহের মধ্যে পোকা ধরে যাওয়াটাই স্বাভাবিক।

মৃতদেহ থেকে বেরিয়ে এল বিষাক্ত সাপ! প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৭:৪৬
Share: Save:

ময়নাতদন্ত করছিলেন এক চিকিৎসক। হঠাৎই মৃতদেহের উরুর মাংসের ভিতরে কিছু একটা নড়াচড়া করতে দেখেন তিনি। বেশ কয়েক দিনের পচাগলা দেহ হওয়ায় তিনি ভেবেছিলেন হয়তো কোনও পোকামাকড় ভিতরে ঢুকে রয়েছে। দেহটি নিয়ে একটু নাড়াচাড়া করতেই উরুর ভিতর থেকে বিষাক্ত একটি সাপ বেরিয়ে আসে। সাপ দেখে চিৎকার করে দেহ ফেলে চম্পট দেন চিকিৎসক।

ঘটনাটি আমেরিকার মেরিল্যান্ডের। জেসিকা লোগান নামে এক চিকিৎসক ময়নাতদন্ত করছিলেন। ল্যাডবাইবেল-কে তিনি বলেন, “সাপটিকে দেখে আমি চিৎকার করে ঘরের বাইরে চলে আসি। সাপটি ঘর ছেড়ে বেরিয়ে যাওয়ার পর আবার কাজ শুরু করেছিলাম।”

জেসিকা জানিয়েছেন, দেহটি একটি খাঁড়ি থেকে পচাগলা অবস্থায় উদ্ধার হয়েছিল। সাধারণত এমন অবস্থায় দেহের মধ্যে পোকা ধরে যাওয়াটাই স্বাভাবিক। অনেক বছর এই কাজের অভিজ্ঞতা থাকায় তাঁর কাছে এই দৃশ্য খুব একটা অপরিচিতও নয়। কিন্তু দেহের মধ্যে থেকে সাপ বেরিয়ে আসার বিষয়টি এই প্রথম দেখলেন তিনি।

জেসিকা আরও জানিয়েছেন, শব ব্যবচ্ছেদ করতে তাঁর ভালই লাগে। ৯ বছর ধরে তিনি এই পেশার সঙ্গে জড়িত। তিনি অনেক রকম মৃতদেহের ময়নাতদন্ত করেছেন, কোনওটির মাথা নেই, কোনওটি এত বিকৃত হয়ে গিয়েছে যে চেনার উপায় নেই। কিন্তু তার পরেও এই শব ব্যবচ্ছেদ করতে ভালই লাগে বলে দাবি করেছেন জেসিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Autopsy Snake deadbody
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE