Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Driver

নেশা করে তীব্র গতিতে ছুটিয়েছিলেন গাড়ি, পুলিশ ধরতেই পোষ্যকে স্টিয়ারিং ধরিয়ে দিলেন যুবক!

পুলিশ ইশারায় গাড়ি থামাতে বলেছিলেন যুবককে। কিন্তু পুলিশ পিছু নিয়েছে দেখে তিনি গাড়ির গতি আরও বাড়িয়ে দেন। যদিও শেষ পর্যন্ত পুলিশের হাতে গ্রেফতার হন অভিযুক্ত।

Police arrests man who speeding up car and switch places with his dog

বিপদ আঁচ করে পোষ্যকে চালকের আসনে বসালেন মদ্যপ যুবক! —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলোরাডো শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৬:৪৯
Share: Save:

ভরপুর নেশা করে বাড়ি ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন নিজেই। পাশের আসনে বসেছিল পোষ্য। গাড়ি ছুটছে হু হু করে। দূর থেকে গাড়ি থামাতে সঙ্কেত দেয় পুলিশ। কিন্তু গ্রেফতারির ভয়ে পুলিশ অফিসারকে টপকে গাড়ি ছুটিয়েছিলেন। তাতেও পুলিশ পিছু ছাড়ছে না দেখে গাড়ির চালকের আসনে কুকুরকে বসিয়ে দিলেন যুবক। ঘটনাটি ঘটেছে কলোরাডোয়। সংবাদমাধ্যম সূত্রে খবর, পুলিশ যুবকের ছক বুঝে যায়। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

একাধিক প্রতিবেদনে প্রকাশ, শনিবার রাতে এক গাড়িচালক পুলিশের নজরে আসেন। কর্তব্যরত অফিসারের সন্দেহ হয় মদ্যপান অথবা মাদক সেবন করে গাড়ি চালাচ্ছেন যুবক। পিছু নিয়েছিলেন তিনি। ইশারায় গাড়ি থামাতে বলেছিলেন যুবককে। কিন্তু পুলিশ পিছু নিয়েছে দেখে ওই যুবক গাড়ির গতি আরও বাড়িয়ে দেন।

যদিও মাত্র ৬০ ফুট ধাওয়া করেই গাড়িটিকে ধরে ফেলে পুলিশ। কিন্তু তখনই পুলিশ দেখতে পায় গাড়ির স্টিয়ারিং ধরানো হয়েছে একটি কুকুরকে। পরে অবশ্য পুলিশি জিজ্ঞাসাবাদে ওই যুবক নিজের অপরাধের কথা স্বীকার করে নেন। তাঁকে পাকড়াও করা হয়। স্প্রিংফিল্ড নামে একটি ছোট্ট শহরে ওই ঘটনাটি ঘটেছে। যুবকের শারীরিক পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসকেরা তাঁর শরীরে মাদক পেয়েছেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Driver police Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE