Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pakistan

রকেট হানায় মৃত্যু ইমরানের দলের নেতা-সহ আট জনের, প্রার্থনা সেরে বাড়ি ফেরার পথে হামলা

পুলিশ জানিয়েছে, সোমবার কাছের এক গ্রাম থেকে প্রার্থনা সেরে গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন আতিফ। গাড়িতে ছিলেন তাঁর নিরাপত্তরক্ষীরা। অ্যাবটাবাদ জেলায় গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় রকেট।

image of pti leader

গাড়ি লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় কয়েক জন ব্যক্তি। প্রাণ হারান আতিফ এবং তাঁর নিরাপত্তারক্ষীরা। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২২:০৫
Share: Save:

গাড়ি লক্ষ্য করে ছুটে এল রকেট। প্রাণ হারালেন পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ (পিটিআই)-এর নেতা-সহ আট জন। ঘটনাস্থলেই প্রাণ গিয়েছে ইমরান খানের দল পিটিআইয়ের জেলা চেয়ারম্যান আতিফ জাদুন খানের। সোমবার পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের হাভেলিয়াঁতে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তদের এখনও খোঁজ মেলেনি।

পুলিশ জানিয়েছে, সোমবার কাছের এক গ্রাম থেকে প্রার্থনা সেরে গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন আতিফ। গাড়িতে ছিলেন তাঁর নিরাপত্তরক্ষীরা। অ্যাবটাবাদ জেলায় গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় রকেট। তাতেই শেষ হয়নি। গাড়ি লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় কয়েক জন ব্যক্তি। প্রাণ হারান আতিফ এবং তাঁর নিরাপত্তারক্ষীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহগুলি হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, দেহগুলি এতটাই পুড়ে গিয়েছে যে, শনাক্ত করা যাচ্ছে না। ময়নাতদন্তের পর দেহগুলি পরিবারের হাতে তুলে দেওয়া হবে। পুলিশের প্রাথমিক অনুমান, আতিফের পারিবারিক বিবাদের কারণেই এই হামলা। অজ্ঞাতপরিচয়দের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan PTI Imran Khan Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE