Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident in Sylhet

বাংলাদেশে পথ দুর্ঘটনায় মৃত্যু অন্তত ১৪ জনের, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ পিকআপ ভ্যানের

ঢাকা থেকে সিলেটের দিকে আসা একটি ট্রাক ও সিলেট থেকে আসা শ্রমিকবহনকারী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপ ভ্যানে অন্তত ২৫ জন যাত্রী ছিলেন। তাঁরা সকলেই নির্মাণকর্মী।

image of the accident site

বুধবার কাকভোরে সিলেটে দুর্ঘটনার পর উল্টে পড়ে আছে যাত্রীবোঝাই পিকআপ ভ্যানটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১১:৪৪
Share: Save:

বাংলাদেশের সিলেটে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে অন্তত ১৪ জনের। বুধবার ভোর ৫টা ৪০ নাগাদ সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সকলেই নির্মাণ শ্রমিকের কাজ করতে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে।

বাংলাদেশের সংবাদপত্র ‘প্রথম আলো’য় প্রকাশিত প্রতিবেদনে সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত অধিকর্তা মহম্মদ শামসুদ্দোহাকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘‘একটি ট্রাক ও একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ জন। তাঁদের সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’’

‘ঢাকা ট্রিবিউন’ সংবাদপত্রে লেখা হয়েছে, ‘শামসুদ্দোহা জানান, ঢাকা থেকে সিলেট অভিমুখে আসা একটি ট্রাক ও সিলেট থেকে আসা শ্রমিকবহনকারী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ১১ জনের মৃত্যু হয়। অপর একজনকে হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE