Advertisement
০২ মে ২০২৪
Imran Khan Government

Imran Khan: পাক পিএমও-র ইউটিউব চ্যানেল থেকে সরল নীল টিক, অনাস্থার আগে সমাবেশের ডাক ইমরানের

প্রধানমন্ত্রিত্ব থাকবে কি না এই দোলাচলের মধ্যে রবিবার রাজধানী ইসলামাবাদে সমাবেশের ডাক দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

কোনও বড় ঘোষণা করতে পারেন ইমরান, চলছে জল্পনা।

কোনও বড় ঘোষণা করতে পারেন ইমরান, চলছে জল্পনা। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১০:৫৭
Share: Save:

অনাস্থা ভোটের বাকি আর কয়েক দিন। বিরোধী তো বটেই ইমরানের দলের সদস্যরাও প্রধানমন্ত্রীর পদ থেকে তাঁকে ছেঁটে ফেলতে চান। প্রধানমন্ত্রিত্ব থাকবে কি না এই দোলাচলের মধ্যে রবিবার পাক রাজধানী ইসলামাবাদে সমাবেশের ডাক দিলেন ইমরান। তেহরিক-ই-ইনসাফ সেনেটর ফয়জল জাভেদ খান জানিয়েছেন রবিবার বিকেল চারটের সময় ইসলামাবাদের প্যারেড অ্যাভিনিউয়ে একটি জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ইমরান। টুইটারে এই সমাবেশকে ‘ঐতিহাসিক’ বলে বর্ণনা করেছেন তিনি।

পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, সমাবেশের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ইমরানের নিরাপত্তা আঁটোসাটো করেছে পুলিশ। পাক রাজধানীর একাধিক রাস্তা বন্ধ থাকছে। বেশ কয়েকটি রাস্তায় বাস চলাচল সম্পূর্ণ বন্ধ থাকছে।

বেশ কিছু পাক সংবাদমাধ্যমের অনুমান, জনসভায় বেশ কিছু প্রশাসনিক সিদ্ধান্তের ঘোষণা করতে পারেন ইমরান। গত ৮ মার্চ ইমরানের বিরুদ্ধে অনাস্থা আনে পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। তাদের দাবি, পার্লামেন্টের বেশির ভাগ সদস্যই ইমরানের বিপক্ষে ভোট দেবেন।

অন্য দিকে, প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম অভিযোগ করেছেন, ইমরান এবং তাঁর স্ত্রী বুশরা বিবি মোটা অঙ্কের টাকা ঘুষ নিয়েছেন। ঘুষের অঙ্ক প্রায় ৬০০ কোটি পাকিস্তানি টাকা বলে দলীয় এক সমাবেশে অভিযোগ করেছেন মুসলিম লিগ (নওয়াজ) নেত্রী।

বিতর্ক আরও বেড়েছে পাকিস্তানরে প্রধানমন্ত্রীর অফিসের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ‘প্রধানমন্ত্রী’ শব্দ বাদ দেওয়ায়। উধাও হয়েছে চ্যানেলের ভেরিফায়েড টিক চিহ্নও।

ইউটিউবের নিয়ম অনুযায়ী, যে সব ইউটিউব চ্যানেল ভেরিফায়েড সেগুলোর নামের পাশে নীল টিক চিহ্ন থাকে। তবে চ্যানেলের নাম পরিবর্তন করলে সেটির ভেরিফায়েড টিক পরিবর্তন করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Imran Khan Government imran khan Pakistan PM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE