Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rupert Murdoch

বিরানব্বইয়ে বিয়ের পিঁড়িতে রুপার্ট মার্ডখ, এই নিয়ে পঞ্চমবার,পাত্রী প্রাক্তন পুলিশ

এই বয়সে বিয়ে নিয়ে কী বলছেন মার্ডক? তাঁর দেশের সংবাদমাধ্যমকে ব্যবসায়ী বলেন, ‘‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম... কিন্তু এটাই শেষ বার।

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে মার্ডখ।

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে মার্ডখ। ছবি রয়টার্স।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২৩:১৪
Share: Save:

৯২ বছর বয়সে বিয়ে করতে চলেছেন মিডিয়া মুঘল রুপার্ট মার্ডক। এই নিয়ে পঞ্চমবার। ইতিমধ্যে এনগেজ়মেন্টের কথা ঘোষণা করে দিয়েছেন রুপার্ট। পাত্রী অ্যান লেসলি স্মিথ একসময় পুলিশের চাকরি করতেন। এখন তাঁর বয়স ৬২ বছর।

এই বয়সে বিয়ে নিয়ে কী বলছেন মার্ডক? তাঁর দেশের সংবাদমাধ্যমকে ব্যবসায়ী বলেন, ‘‘আমি ভীষণ নার্ভাস ছিলাম। আমি আবার প্রেমে পড়তে ভয় পেতাম... কিন্তু এটাই শেষ বার। এ বার ভাল হবে। আমি ভীষণ খুশি।’’ আগামী গ্রীষ্মেই বিয়ে করে নেওয়ার পরিকল্পনা নিয়েছেন মার্ডক।

বছর খানেক আগে চতুর্থ পত্নী জেরি হলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন মার্ডক। জেরির সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল ২০১৬ সালে। ওই বিচ্ছেদের ফলে মার্ডকের মালিকানাধীন ফক্স নিউজ, দ্য ওয়াল স্ট্রিট জার্নালের মতো বড় বড় গণমাধ্যমের ভেতরে চাঞ্চল্য সৃষ্টি হয়। বিপুল সম্পত্তির মালিক মার্ডকের হবু স্ত্রীর প্রাক্তন স্বামী চেস্টার স্মিথ ছিলেন গায়ক। পাশাপাশি ব্যবসায়ী ছিলেন। ২০০৮ সালে তাঁর মৃত্যু হয়। মার্ডকের সঙ্গে এনগেজ়মেন্টের পর লেসলি বলেন, ‘‘আমাদের দু’জনের জন্য এটাই ঈশ্বরের উপহার। গত বছরের সেপ্টেম্বরেই রুপার্টের সঙ্গে আমার আলাপ।’’ তিনি আরও বলেন, ‘‘আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন... রুপার্ট আর আমার বোঝাপড়া খুব ভাল।’’

রুপার্টের প্রথম তিনটি বিয়েতে ৬ সন্তান রয়েছে। ৯২ বছর বয়সে জীবনের নতুন শুরু করছেন বলে জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupert Murdoch Marriage California
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE