Advertisement
১০ মে ২০২৪
Accident

Yevgeny Kulesh: সেট ভেঙে মৃত্যু রুশ অভিনেতার

দর্শকেরা জানান, অভিনয় চলাকালীন সিন বদলের সময়ে সেটের একটা ভারী অংশের নীচে চাপা পড়ে যান কুলেশ।

ইভজেনি কুলেশ

ইভজেনি কুলেশ

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ০৮:১২
Share: Save:

বলশয় থিয়েটারে অভিনয় চলাকালীন সেট ভেঙে মারা গেলেন রুশ অভিনেতা ইভজেনি কুলেশ। শনিবার সন্ধেবেলা মস্কোর এই বিখ্যাত থিয়েটারে ‘সাদকো’ নামের একটি অপেরায় অভিনয় করছিলেন ৩৮ বছর বয়সি কুলেশ। তখনই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান তিনি।

দর্শকেরা জানান, অভিনয় চলাকালীন সিন বদলের সময়ে সেটের একটা ভারী অংশের নীচে চাপা পড়ে যান কুলেশ। দর্শকেরা প্রথমে ভেবেছিলেন এটি অভিনয়েরই অংশ। কিন্তু কুলেশের সহ-অভিনেতাদের চিৎকারে তাঁদের ভুল ভাঙে। মঞ্চ থেকে অভিনেতারা ‘এখানে অনেক রক্ত’, ‘অ্যাম্বুল্যান্স ডাকুন’ এই সব বলে চিৎকার করছিলেন। অনেকে আবার চেষ্টা করছিলেন সেটের ওই অংশটি তুলে কুলেশকে উদ্ধার করতে। কিন্তু তাঁরা অত ভারী সেট তুলতে পারেননি। পরে পুলিশ ও দমকলকর্মীরা কুলেশের থ্যাঁতলানো দেহ উদ্ধার করে।

বলশয় থিয়েটারের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিনয়ের সময় যে দিকে হাঁটার কথা, তার উল্টো দিকে হাঁটতে শুরু করেছিলেন কুলেশ। সেটটি যে তাঁর উপরে এসে পড়ছে, তা বুঝতে পারেননি তিনি। মস্কো পুলিশে জানিয়েছে, কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

দু’দশক ধরে অভিনয় করেছেন কুলেশ। ২০০২ সালে বলশয় থিয়েটারে যোগ দিয়েছিলেন। বিশ্ববিখ্যাত থিয়েটারটিতে এর আগেও একটি প্রাণঘাতী দুর্ঘটনা ঘটেছিল। ২০১৩-র জুলাইয়ে অর্কেস্ট্রা পিটে পড়ে মারা গিয়েছিলেন এক বেহালা বাদক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Yevgeny Kulesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE