Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৩
Shooting in Germany

জার্মানির গির্জায় বন্দুকবাজের হামলা, চলল গুলি, বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা, জখম অনেকে

জার্মানির হামবুর্গে একটি গির্জার মধ্যে চলল গুলি। নিহতদের মধ্যে এক হামলাকারী রয়েছেন বলে দাবি। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। হামলার কারণ স্পষ্ট নয়।

photo of shooting in Germany

হামবুর্গে হামলায় বেশ কয়েক জন নিহত হয়েছেন বলে আশঙ্কা। ছবি রয়টার্স।

সংবাদ সংস্থা
বার্লিন শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ০৭:২৬
Share: Save:

জার্মানির হামবুর্গের গির্জায় বন্দুকবাজের হামলা। বৃহস্পতিবার রাতে গির্জার মধ্যে হামলায় বেশ কয়েক জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও কয়েক জন। কী কারণে হামলা, তা স্পষ্ট নয়।

হামবুর্গ পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টা নাগাদ হামলা চালানো হয়। একের বেশি হামলাকারী ছিলেন বলে সন্দেহ পুলিশের। নিহতদের মধ্যে এক হামলাকারী রয়েছেন বলে দাবি করা হয়েছে। হামবুর্গে কিংডম হল অব জেহবাস উইটনেসে হামলার ঘটনা ঘটেছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে চারপাশ।

হামলার পরই চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশের বিশাল বাহিনী। সতর্ক করা হয়েছে বাসিন্দাদের। তাঁদের বাড়ির বাইরে না বেরোনোর পরামর্শ দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে গুজব না ছড়ানোর বার্তাও দিয়েছে পুলিশ। জোরকদমে চলছে উদ্ধারকাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE