Advertisement
২১ এপ্রিল ২০২৪
Switzerland

এক আধ বার নয়, পর পর তিন বার! নিজের গাড়িতেই চাপা পড়ে আহত মহিলা

বছর পয়তাল্লিশের মহিলাটি গাড়িটি একটি হাল্কা ঢালু রাস্তার দাঁড় করিয়ে রেখে গাড়ি থেকে নেমে তাঁর জুতোটি ঠিক করছিলেন। তখনই সেটি পিছন দিকে গড়াতে শুরু করে।

নিজের গাড়িতে তিন বার চাপা পড়লেন এক মহিলা।

নিজের গাড়িতে তিন বার চাপা পড়লেন এক মহিলা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জেনিভা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ০১:৩৬
Share: Save:

জুতোর ভিতরে কিছু আটকে থাকায় তা ঠিক করতে গাড়ি থেকে নেমেছিলেন। নামার সময় ইঞ্জিনও চালু রেখেছিলেন। সেই অবস্থাতেই নিজের গাড়িতে পর পর তিন বার চাপা পড়লেন বছর পঁয়তাল্লিশের এক মহিলা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে উত্তর-পূর্ব সুইৎজারল্যান্ডের সেন্ট গ্যালেন নামক একটি এলাকায়। বছর পয়ঁতাল্লিশের ওই মহিলা গাড়িটি হাল্কা ঢালু একটি রাস্তায় দাঁড় করান। এর পর গাড়ি থেকে নেমে তাঁর জুতোটি ঠিক করছিলেন। তখনই সেটি পিছন দিকে গড়াতে শুরু করে। বেগতিক দেখে মহিলা গাড়ির ভিতরে না ঢুকে বাইরে থেকে বল প্রয়োগ করে সেটি থামানোর চেষ্টা করেন। বৃথা চেষ্টায় টাল সামলাতে না পেরে তিনি মাটিতে পড়ে যান। তখনই গাড়িতে তিনি প্রথম বার চাপা পড়েন। এর পর গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অন্য একটি গাড়িকে সজোরে ধাক্কা মারে। ওই গাড়িটিকে ধাক্কা মেরে মহিলার গাড়িটি সামনে এগোতে শুরু করে। আহত হওয়ার পর রাস্তাতেই পড়েছিলেন মহিলা। সেই অবস্থায় গাড়িতে তিনি দ্বিতীয় বার চাপা পড়েন।

দুর্ভাগ্যের শেষ এখানেই নয়। দ্বিতীয় বার মহিলাকে চাপা দেওয়ার পর গাড়িটি রাস্তার ধারে একটি জায়গায় ধাক্কা মেরে ফের পিছনের দিকে যেতে শুরু করে। এর সেটিতে ফের চাপা পড়েন ওই মহিলা। অবশেষে একটি কাঠের দেওয়ালে ধাক্কা মেরে গাড়িটি দাঁড়িয়ে যায়। গুরুতর জখম ওই মহিলাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Switzerland Car Accident Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE