Advertisement
১১ মে ২০২৪
imran khan

Imran Kham: ওরা আমাকে খুন করতে চায়, সব নাম ভিডিয়োতে রেকর্ড করে রেখেছি, বিস্ফোরক ইমরান

মাসখানেক আগেই পার্লামেন্টে আস্থাভোটে হেরে ক্ষমতাচ্যুত হয়েছেন ইমরান খান। ষড়যন্ত্র করে তাঁর সরকার ফেলে দেওয়া হয়েছে বলে ওই দিনই অভিযোগ করেন ইমরান। এই ষড়যন্ত্রের নকশা যে অনেক দিন ধরেই তৈরি হচ্ছিল তা-ও তিনি টের পেয়েছিলেন বলে জানান।

সিয়ালকোটের জনসভায় ইমরান খান। ছবি সৌজন্য টুইটার।

সিয়ালকোটের জনসভায় ইমরান খান। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১১:০৭
Share: Save:

ক্ষমতাচ্যুত হওয়ার আগেও দাবি করেছিলেন, তাঁকে খুন করা হতে পারে। আবারও একই কথা শোনা গেল পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের মুখে। শনিবার সিয়ালকোটের এক জনসভায় দাঁড়িয়ে তিনি ফের দাবি করলেন, “ওরা আমাকে খুন করতে চায়। তাই আমি সব ভিডিয়ো করে রেখেছি। সেখানে ষড়যন্ত্রকারীদের প্রত্যেকের নাম রেকর্ড করা আছে। আমার যদি কিছু হয়ে যায়, এই ভিডিয়োই ষড়যন্ত্রকারীদের নাম প্রকাশ্যে নিয়ে আসবে।”

মাসখানেক আগেই পার্লামেন্টে আস্থাভোটে হেরে ক্ষমতাচ্যুত হয়েছেন ইমরান খান। ষড়যন্ত্র করে তাঁর সরকার ফেলে দেওয়া হয়েছে বলে ওই দিনই অভিযোগ করেন ইমরান। এই ষড়যন্ত্রের নকশা যে অনেক দিন ধরেই তৈরি হচ্ছিল তা-ও তিনি টের পেয়েছিলেন বলে জানান। দেশের সেই ‘ষড়যন্ত্রকারী’দের তাই এ বার প্রকাশ্যে আনার হুমকি দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

তাঁর কথায়, “আমি এই এই ভিডিয়োটি বানিয়েছি কারণ, এই দেশে যাঁরা ক্ষমতাবান তাঁদের কখনও সাজা হয় না। তাঁদের আইনের কাঠগড়ায় তোলা হয় না। একমাত্র যাঁরা দুর্বল তাঁদেরই বলির পাঁঠা বানানো হয়। আমার এই ভিডিয়ো সেই গদ্দারদের দেশের মানুষের সামনে তুলে ধরবে।”

ক্ষমতাচ্যুত হয়ে ইমরান ভুল বকছেন বলে পাল্টা আক্রমণ করেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ। তিনি বলেন, “ক্ষমতা হারিয়ে ইমরান এখন হামলার ভুয়ো গল্প তৈরি করছেন দেশবাসীর সহনুভূতি আদায়ের জন্য। এই লোকটি চার বছর ধরে ক্ষমতায় থেকেও কিছু শেখেননি। কিছু না পেয়ে এখন বলছেন, আমেরিকা এবং বিরোধীরা তাঁকে হত্যার ষড়যন্ত্র করছে। পাকিস্তানের রাজনীতিতে এই পাগল লোকের কোনও স্থান নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE