Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pakistan

বর্ষবরণে পরপর গুলি পাকিস্তানের, বিশেষ উদ্‌যাপনে করাচি জুড়ে জখম হলেন ২২ জন

বর্ষবরণের রাতে উদ্‌যাপনে মেতেছিল পাকিস্তানও। তবে একটু অন্যরকম ভাবে। করাচি শহর জুড়ে গুলি চালিয়ে স্বাগত জানানো হয় ২০২৩ সালকে। তাতেই বিপত্তি।

পাকিস্তানের বর্ষবরণে পর পর দুর্ঘটনা।

পাকিস্তানের বর্ষবরণে পর পর দুর্ঘটনা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
করাচি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share: Save:

নববর্ষ উদ্‌যাপনের হিড়িকে পাকিস্তানে গুলিবিদ্ধ হলেন ২২ জন। নতুন বছরকে স্বাগত জানানোর সময়েই করাচির বিভিন্ন এলাকায় চলে গুলি। তার জেরেই ঘটে দুর্ঘটনা।

শনিবার বর্ষবরণের রাতে উদ্‌যাপনে মেতেছিল পাকিস্তানও। তবে একটু অন্যরকম ভাবে। করাচি শহর জুড়ে গুলি চালিয়ে স্বাগত জানানো হয় ২০২৩ সালকে। ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই শুরু হয় শূন্যে গুলি চালানো। তা থেকেই বাধে বিপত্তি।

শূন্যে চালানো সেইসব গুলি ছিটকে এসে আঘাত করে ঘরের বাইরে থাকা এলাকার বাসিন্দাদের। জখম হন এক মহিলা এবং একটি শিশু-সহ ২২ জন। পাকিস্তানের জিয়ো টিভি সূত্রেই এই খবর পাওয়া গিয়েছে।

সংবাদ সংস্থাটি জানিয়েছে, বর্ষবরণের রাতে বিশেষ বাজি প্রদর্শনের ব্যবস্থা হয়েছিল করাচিতে। সেই বাজির প্রদর্শন দেখতে বহু মানুষ জড়ো হয়েছিলেন করাচির ক্লিফটন সৈকতে, আাবার সমুদ্রের ধারের সূর্যাস্ত দেখার ভিউ পয়েন্ট দো দারিয়াতেও ভিড় করেছিলেন করাচিবাসী। এ ছাড়া বহুতল এবং বাড়ির ছাদেও জমেছিল ভিড়। শূন্যে চালানো গুলি এসে লাগে তাঁদের অনেকেরই গায়ে।

পুলিশ শূন্যে গুলি চালানোর অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ৩ জনকে। এ ছাড়াও করাচি থেকে দশ জনকে ৩১ ডিসেম্বর রাতে আইন শৃঙ্খলা ভাঙার অপরাধে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan karachi Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE