Advertisement
১৯ এপ্রিল ২০২৪
twitter

বিশ্বজুড়ে টুইটারের পরিষেবা বন্ধ রইল দীর্ঘক্ষণ, সমস্যায় অসংখ্য ব্যবহারকারী

ভারতে সন্ধ্যার পর টুইটারের পরিষেবা স্বাভাবিক হয়।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৮:৫৮
Share: Save:

শনিবার সকাল থেকে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে খবর আসতে থাকে, অনেকেরই টুইটারে লগ ইন করতে অসুবিধা হচ্ছে। সন্ধ্যার পর ফের টুইটার পরিষেবা সমস্যায় পড়ল।

এ বার শুধু ‘লো়ডিং’-এর সমস্যা নয়, ‘লগ আউট’-এর সমস্যাও দেখা দিতে শুরু করেছে। টুইটার ফের জানিয়েছে, এখনও কাজ চলছে, দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।

টুইটার ব্যবহারকারীরা জানিয়েছেন, কম্পিউটারেই মূলত এই সমস্যার মুখে পড়তে হচ্ছে ব্যবহারকারীদের। অ্যান্ড্রয়েড বা আইওএস অ্যাপের ক্ষেত্রে এই সমস্যায় খুব একটা পড়ছেন না ব্যবহারকারীরা। তবে টুইটার অ্যাপেও মাঝে মধ্যে একটি বার্তা ভেসে উঠছে। সেখানে বলা হচ্ছে, ‘‘এখন টুইটগুলি লোড করা যাচ্ছে না।’’

সকাল সাড়ে ছ’টা নাগাদ একবার একটি বার্তায় ত্রুটির দ্রুত সমাধানের কথা টুইটার কর্তৃপক্ষের তরফ থেকে বলা হলেও সন্ধ্যার পরও এই সমস্যা কেন হচ্ছে, তা নিয়ে নতুন কিছু জানানো হয়নি। পরিসংখ্যানে দেখা গিয়েছে, ভারতীয় সময় ভোর সাড়ে পাঁচটার সময় টুইটারে প্রথম সমস্যা দেখা দেয়। প্রথমে ৫০ হাজার মানুষ এই সমস্যার কথা জানান। তারপর ভোর ৫.৪৪ মিনিট নাগাদ সেই সংখ্যা পৌঁছে যায় ৮১ হাজারে। শনিবার সন্ধ্যাতেও একই সমস্যা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE