Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shooting

US shooting: আমেরিকায় এ বার বন্দুকবাজের জোড়া হামলা উইসকনসিন, আইওয়ায়! হত তিন

বৃহস্পতিবার রাতে আইওয়ার আমেসে একটি গির্জার সামনে বন্দুকবাজের গুলিতে দুই ব্যক্তির নিহত হন। পাল্টা গুলিতে এক বন্দুকবাজেরও মৃত্যু হয়।

হামলার পরে পুলিশি  তৎপরতা আইওয়ায়।

হামলার পরে পুলিশি তৎপরতা আইওয়ায়। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১০:৩১
Share: Save:

টেক্সাস এবং ওকলাহোমার পরে এ বার আইওয়া এবং উইসকনসিন। বৃহস্পতিবার বন্দুকবাজের হামলার দু’টি পৃথক ঘটনার সাক্ষী হল আমেরিকা। এর মধ্যে আইয়ার ঘটনায় নিহত হয়েছেন বন্দুকবাজ-সহ তিন জন।

বৃহস্পতিবার রাতে আইওয়ার আমেসে একটি গির্জার সামনে বন্দুকবাজের গুলিতে দুই ব্যক্তির নিহত হন। কর্নারস্টোন চার্চের বাইরে ওই হামলার ঘটনায় পুলিশের পাল্টা গুলিতে এক বন্দুকবাজেরও মৃত্যু হয়। অন্য দিকে উইসকনসিনের গ্রেসল্যান্ডে একটি কবরখানায় অন্ত্যেষ্টিক্রিয়া চলাকালীন এক বন্দুকবাজের এলোপাথাড়ি গুলিতে অন্তত পাঁচ জন গুরুতর আহত হয়েছেন।

আমেরিকার ওকলাহোমায় বন্দুকবাজের হামলায় মঙ্গলবার চার জন নিহত হন। পুলিশের গুলিতে বন্দুকবাজেরও মৃত্যু হয়। গত সপ্তাহে টেক্সাসের উভালদের একটি স্কুলে বন্দুক হামলায় ১৯ জন পড়ুয়া এবং দু’জন শিক্ষক নিহত হন। তার আগে মে মাসের গোড়ায় নিউ ইয়র্কের বাফেলোতে একটি সুপার মার্কেটে বন্দুকবাজির শিকার হয়েছিলেন ১০ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting Mass Shooting US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE