Advertisement
১৭ মে ২০২৪
Oregon

ওরেগনে পথ দুর্ঘটনায় মৃত্যু দুই ভারতীয় বংশোদ্ভূতের

মৃত বালিকার মায়ের নাম কাক্কেরা গীতাঞ্জলি (৩২)। যে দু’জন জখম, তাঁরা হলেন মহিলার স্বামী নরেশবাবু কামাথন (৩৬) ও পুত্র। গীতাঞ্জলি ও নরেশবাবু অন্ধ্রপ্রদেশের কোনাকাঞ্চি গ্রামের বাসিন্দা।

Representative Image

—প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পোর্টল্যান্ড শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ০৭:২২
Share: Save:

আমেরিকার ওরেগন প্রদেশে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল এক ভারতীয় বংশোদ্ভূত মহিলা ও তাঁর ছ’বছরের শিশুকন্যার। পুলিশ জানিয়েছে, রাস্তায় লাগানো স্টপ সাইন উপেক্ষা করে তার ভিতর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া হয়েছিল। তাতেই উল্টো দিক থেকে আসা গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। গাড়ির অন্য দুই যাত্রীও আহত। ঘটনাটি গত ৩০ মার্চের। জানা গিয়েছে সম্প্রতি।

মৃত বালিকার মায়ের নাম কাক্কেরা গীতাঞ্জলি (৩২)। যে দু’জন জখম, তাঁরা হলেন মহিলার স্বামী নরেশবাবু কামাথন (৩৬) ও পুত্র। গীতাঞ্জলি ও নরেশবাবু অন্ধ্রপ্রদেশের কোনাকাঞ্চি গ্রামের বাসিন্দা। নরেশবাবু পেশায় সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার। কর্মসূত্রে আমেরিকায় রয়েছেন।

ওরেগন পুলিশ জানিয়েছে, সাউথ মেরিডিয়ান রোডের উপর দিয়ে গাড়িটি যাচ্ছিল। স্টপ সাইন দেখেও সেটা উপেক্ষা করেন গাড়ির চালক। এর জেরেই দুর্ঘটনা ঘটে। ওরেগন ২১১ হাইওয়ে দিয়ে আসা গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। পুলিশ জানিয়েছে, ছ’বছরের বালিকাটি ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে। গীতাঞ্জলিকে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার দিনই গীতাঞ্জলির জন্মদিন ছিল। তাঁরা একটি মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oregon Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE